শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি   বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১     241 ভিউ
গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

নানা আয়োজনে গোলাপগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করেছে গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। বুধবার (১৭ মার্চ) বিকাল ৩টায় উপজেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে উপজেলা অডিটোরিয়ামে কেক কাটা অনুষ্ঠান, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগ নেতা ও জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদের আহ্বায়ক খায়রুল হক এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ।

এসময় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান, দেলোয়ার হোসেন চুন্নু, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ও ২৬শে মার্চ উদযাপন পরিষদের আহ্বায়ক আলী আকবর ফখর, খুরশিদ আলম চৌধুরী রিপন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, পৌর আওয়ামী লীগ নেতা আরিফ চৌধুরী কফি, উপজেলা আওয়ামী নেতা আব্দুল হান্নান, ইমাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা নিমার আলী, আবুল কাশেম সেবুল, জাফরান জামিল, নাজিমুল হক লস্কর, আলিম উদ্দিন বাবলু, আব্দুল হান্নান, মুর্শেদুল আজাদ পলাশ, আবু সুফিয়ান আজম প্রমুখ।

এরআগে বুধবার সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রাঙ্গনে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে কর্মস‚চী শুরু করে উপজেলা আওয়ামীলীগ। এসময় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১:১১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com