শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কানাইঘাটে আইন-শৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০     196 ভিউ
কানাইঘাটে আইন-শৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

কানাইঘাট প্রতিনিধি : সিলেটের কানাইঘাট উপজেলা আইন-শৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা সোমবার (১২ অক্টোবর) সকাল ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জির সভাপতিত্বে সভায় উপজেলার সার্বিক আইন শৃঙ্খলার উন্নয়ন ও সীমান্ত এলাকার চোরাচালান প্রতিরোধে বিভিন্ন মতামত তুলে ধরে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম, ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান জেমস লিও ফারগুসন নানকা, ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি চেয়ারম্যান ড. ফয়াজ আহমদ, সুরইঘাট বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার সুলেমান আহমদ, ডোনা ক্যাম্পের নায়েক সুবেদার আমিনুল ইসলাম সহ আইন-শৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বিগত মাসের মামলার পরিসংখ্যান তোলে ধরে তিনি বলেন, উপজেলার সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। জনগণের যেকোন সমস্যায় পুলিশ সার্বক্ষণিক সেবা দিয়ে যাচ্ছে।

বিজিবির কর্মকর্তারা জানান, দুই ক্যাম্পে জোয়ানরা সর্বদা তৎপর রয়েছে। এছাড়া চোরাচালান বন্ধে বাড়তি নজরদারি সহ লোকবল বাড়ানো হয়েছে। ডোনা ক্যাম্প দিয়ে গরু চোরচালান বন্ধে উপর মহল থেকে নির্দেশ প্রদান করা হয়েছে। গরু চোরাচালান বন্ধে পুলিশি সহযোগীতা প্রয়োজন। সীমান্ত দিয়ে অস্ত্র, মাদক দ্রব্য আনতে না পারে এজন্য জোয়ানদের আরো তৎপর থাকার আহবান করা হয়। নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি বলেন, আইন শৃঙ্খলা উন্নয়ন, চোরাচালান প্রতিরোধে, মাদকের অগ্রাসন ও নারী শিশু নির্যাতন, বাল্য এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব প্রতিরোধে ও জঙ্গি তৎপরতা বন্ধে আইন শৃঙ্খলা বাহিনীকে সহযোগীতা করার জন্য সকলের প্রতি আহবান জানান।

Facebook Comments Box
advertisement

Posted ২:১৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com