বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ওসমানীনগরে  যুক্তরাজ্য প্রবাসী রকিব  আলীর অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

বুধবার, ২২ এপ্রিল ২০২০     198 ভিউ
ওসমানীনগরে  যুক্তরাজ্য প্রবাসী রকিব  আলীর অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

আব্দুল হাদী, ওসমানীনগর প্রতিনিধি: ওসমানীনগর উপজেলায় যুক্তরাজ্য প্রবাসী রকিব  আলীর অর্থায়নে আসন্ন রমজান মাস উপলক্ষে এবং করোনা ভাইরাসের ঘরে থাকা অসহায় মানুষের মধ্যে  খাদ্য সামগ্রী ও নগদ অর্থ  বিতরণ করা হয় বুধবার (২২ এপ্রিল)।
উপজেলার স্থানীয় গোয়ালা বাজারে তার নিজ বাসায় আড়াইশ পরিবারের মধ্যে  চাল,  ডাল ,সোয়াবিন  তেল, পিয়াজসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা করেন।

খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত অতিথিবৃন্দ বলেন ,বাংলাদেশে যে কোন দুর্যোগ দেখা দিলে প্রবাসীরা সাহায্যের হাত প্রসারিত করে থাকেন। করোনা আতংকে আতংকিত যুক্তরাজ্যে সহ গোঠা বিশ্ব। এরকম  দুর্যোগ পুর্ণ মুহুর্তে  যুক্তরাজ্যে প্রবাসী রকিব  আলী স্থানীয় অসহায় পরিবারের মধ‌্যে যে সব খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তাতে প্রতিটি পরিবারই দুঃখ কষ্ট কিছুটা না হয় লাঘব হবে। প্রবাসী এবং স্থানীয় ভিত্তবান সবাই এগিয়ে আসলে আসন্ন রমজান মাস এবং করোনা গৃহবন্দি থাকা মানুষের কোন কষ্ট হবেনা এবং তারা না খেয়ে দিন যাপন করবে না।

এ সময় উপস্থিত ছিলেন  ওসমানী নগর উপজেলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেক্রেটারী আফজালুর রহমান নাজলু চৌধুরী,ওসমানী নগর উপজেলায় আওয়ামী লীগের সহ সভাপতি ও উমর পুর ইউনিয়ন চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উমরপুর ইউপি সদস্য মাহফুজুল হক আকলো, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া  সম্পাদক মোহাম্মদ মুকিদ মিয়া, সুমন আহমদ, সাইফুল হক শিবলু,সাহান আহমদ, আব্দুল  ‌হ্যাকিম , মুর্শেদ আহমদ, আওয়াল  হোসেন প্রমূখ।

Facebook Comments Box
advertisement

Posted ৭:১৪ অপরাহ্ণ | বুধবার, ২২ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com