শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ওসমানীনগরে ইমাম ও মোয়াজ্জিনের মধ্যে ঈদ উপহার বিতরণ

বুধবার, ২০ মে ২০২০     203 ভিউ
ওসমানীনগরে ইমাম ও মোয়াজ্জিনের মধ্যে ঈদ উপহার বিতরণ

আব্দুল হাদী, ওসমানীনগর প্রতিনিধি : ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নে  নেক ফাউন্ডেশন ইউকের উদ্যোগে এবং শহীদ মুক্তিযোদ্ধা নায়েক নুরুল হক খান এবং রাজিয়া খানমের  পরিবারের  অর্থায়নে স্থানীয় ইমাম এবং মোয়াজ্জিনদের মধ্যে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে  উপহার সামগ্রী বিতরণ করা হয় ।

বুধবার( ২০ মে) দয়ামীর ইউনিয়ন চেয়ারম্যান এসটিএম ফখর উদ্দিনের এর সভাপতিত্বে ও দয়াময়ীর ইউনিয়ন  যুবলীগ এর সভাপতি   জাহির আহমদ মোহন এর পরিচালনায় এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে  উপস্থিত সিলেট সিটি করপোরেশন এর সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান। প্রধান অতিথির বক্তব্যকালে তিনি বলেন , নেক ফাউন্ডেশনের পক্ষ থেকে স্থানীয় ইমাম এবং মোয়াজ্জিনগণের মধ্যে যে সব উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে তা অত্যন্ত প্রশংসণীয় কাজ।এভাবে বিত্তবান সবাই ইমাম মোয়াজ্জিনগণের মাঝে উপহার সমাগ্রী বিতরণ সহ অন্যান্য সহায়তা করারও প্রয়োজন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন , মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতি মোঃ যুবায়ের আহমেদ শাহিন, সাধারণ সম্পাদক  আজিজুর রহমান আক্তার, আরবাব মোস্তফা খান , রাসেল তালুকদার, ফয়সাল, হাজী আব্দুল , ইউপি সদস্য ফয়সাল আহমদ, ছাত্রলীগ নেতা সালে আহমদ, মোস্তাকুর রহমান বাবলু  জাহেদ জাগীরদার,  সোহেল আহমদ, ফয়সল আহমদ, শিপন মহন্ত,  আযহার আহমদ প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫২ অপরাহ্ণ | বুধবার, ২০ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com