বুধবার ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

২৫ বছর পর রাজনগরে উপজেলা আওয়ামীলীগের সম্মেলন: সভাপতি মিছবাহুদ্দোজা , সম্পাদক মিলন

রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯ 129 ভিউ
২৫ বছর পর রাজনগরে উপজেলা আওয়ামীলীগের সম্মেলন: সভাপতি মিছবাহুদ্দোজা , সম্পাদক মিলন

মো. ফরহাদ হোসেন, রাজনগর প্রতিনিধি:
মৌলভীবাজারের রাজনগর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ২৫ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলনে সভাপতি হিসেবে আলহাজ্ব মিছবাহুদ্দোজা ভেলাই এবং সাধারণ সম্পাদক হিসেবে মিলন বখত নির্বাচিত হন। দুটি অধিবেশনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রাজনগর সরকারী কলেজ মাঠে জেলা ও উপজেলার সর্বস্তরের নেতা-কর্মীর সরব উপস্থিতিতে গতকাল ৭ ডিসেম্বর শনিবার সুষ্ঠু ভাবে প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়। পরে বিকেল ৩টায় কাউন্সিলরদের নিয়ে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে কাউন্সিল অধিবেশন হয়।

উপজেলা আওয়ামীলীগ সূত্রে জানাযায়, বিগত ১৯৯৪ সালে সর্বশেষ উপজেলা আওয়ামীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। পরবর্তীতে বিভিন্ন কারণে নিয়মিত সম্মেলন করা সম্ভব হয়নি। এছাড়াও মাঝে কয়েকবার সম্মেলনের উদ্যোগ নিলেও জাতীয় ও স্থানীয় নির্বাচন থাকায় এবং কেন্দ্রের নির্দেশনা পেতে বিলম্ব হওয়ার কারণে যথা সময়ে সম্মেলন করা সম্ভব হয়নি। ৭ ডিসেম্বর সকাল ১০টায় রাজনগর সরকারি কলেজে উক্ত সম্মেলন উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য নেছার আহমদ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আজিজুর রহমান।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মিছবাহুদ্দোজা’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আছকির খানের সঞ্চালনায় উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এড. মিছবাউদ্দিন সিরাজ, কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক রফিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কামাল হোসেন প্রমুখ।

কাউন্সিল অধিবেশনে আগামী ৩ বছরের জন্য বর্তমান সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুদ্দোজাকে সভাপতি এবং জেলা আওয়ামীলীগের সদস্য ও মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখতকে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

Facebook Comments
advertisement

Posted ১২:৫৭ পূর্বাহ্ণ | রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com