শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

১ কোটি ৩১ লক্ষ টাকা ব্যয়ে গৌরারং ইউনিয়নে দুটি গ্রামীণ রাস্তা সংষ্কার কাজের ভিত্তি প্রস্থ উদ্বোধন

রবিবার, ০৫ জানুয়ারি ২০২০ 182 ভিউ
১ কোটি ৩১ লক্ষ টাকা ব্যয়ে গৌরারং ইউনিয়নে দুটি গ্রামীণ রাস্তা সংষ্কার কাজের ভিত্তি প্রস্থ উদ্বোধন

কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ প্রতিনিধি : ১ কোটি ৩১ লক্ষ টাকা ব্যয়ে গৌরারং ইউনিয়নে দুটি গ্রামীণ রাস্তা সংষ্কার কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি। রবিবার (৫ জানুয়ারি) বিকালে সদর উপজেলা এলজিডি বাস্তাবায়নে গৌরারং ইউনিয়নে এই ভিত্তি প্রস্তরের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে তিনি বলেন, আমার নির্বাচনী এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে আমি চেষ্টা করে যাচ্ছি। আমি পরিকল্পনা গ্রহণ করেছি এবং সেই অনুযায়ী কাজ করছি। আমি আপনাদের আশ্বস্থ করছি অচিরেই আমারা প্রতিটি গ্রাম কে পাকা রাস্তার আওতায় আনতে পারব।

তিনি বলেন, গৌরারং ইউনিয়নে কাজের ক্ষেত্রে সমস্যা হচ্ছে রাস্তা গুলোর আইডি নাই। তাই মাটির সড়ক গুলো আমি পাকা করণ প্রকল্পে নিতে পারছিনা। আমি এলজিইডিকে ইতোমধ্যেই নির্দেশ দিয়েছি সকল কাঁচা রাস্তাকে আইডি ভূক্ত করতে। যাতে করে আমরা সদর উপজেলার প্রতিটি গ্রামকে পাকা রাস্তার আওতায় আনতে পারি।

এসময় আরো উপস্থিত ছিলেন এলজিইডির সদর উপজেলা প্রকৌশলী আনোয়ার হুসেন, সুুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি শওকত আলী, উপ সহকারী প্রকৌশলী হেলাল উদ্দিন, ঠিকাদার সাজিদুল বারী আরজু, সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু, জাতীয় পার্টির নেতা আব্দুল কদ্দুস, বেরাজালী গ্রামের মুরব্বী আঞ্জব আলী, জামে মসজিদের ইমাম সুরজ্জামান, আওয়ামীলীগ নেতা কামাল রেজা, ওশাহনুর আলম, হানিফ উল্লাহ আব্দুল জব্বার, হরিনগর গ্রামের আরব আলী, কেমা মিয়া, আব্দুল হান্নান, নবী হোসেন, প্রমূখ। এসময় দোয়া পরিচালনা করেন মাওলানা মঈন উদ্দিন।

Facebook Comments
advertisement

Posted ৮:৪৬ অপরাহ্ণ | রবিবার, ০৫ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com