রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

 ‘হারিয়ে যাওয়া গণতন্ত্র পুণরুদ্ধার করতে হলে খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই’ -জি কে গউছ

মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯     174 ভিউ
 ‘হারিয়ে যাওয়া গণতন্ত্র পুণরুদ্ধার করতে হলে খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই’ -জি কে গউছ

মোঃ আব্দুর রকিব, শায়েস্তাগঞ্জ থেকে:  বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এবং টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- রাজপথে আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে। স্বৈরাচার এরশাদের পতন হয়েছিল খালেদা জিয়ার হাত ধরেই। আবারও দেশের হারিয়ে যাওয়া গণতন্ত্র পুররুদ্ধার করতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই। খালেদা জিয়ার হাত ধরেই দেশে আবারও গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে, মানুষের ভোটাধিকার ফিরে আসবে। এ জন্য বর্তমান জালিম সরকারের বিরুদ্ধে ইশপাত কঠিন আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে। তিনি গতকাল বিকালে শায়েস্তাগঞ্জ পৌরসভার ৮ ও ৯ নং ওয়ার্ড বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

বিএনপি নেতা মোঃ দিলু মিয়া তালুকদারের সভাপতিত্বে ও মোঃ শাহজাহান মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ পৌর বিএনপির আহবায়ক আলহাজ্ব মোঃ করম আলী, সিনিয়র যুগ্ম আহবায়ক ও সাবেক পৌর মেয়র ফরিদ আহমেদ অলি, যুগ্ম আহবায়ক হাজ্বী আব্দুল মজিদ ও মিজানুর রহমান শাকিম, হবিগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সৈয়দ মুশফিক আহমেদ, হবিগঞ্জ জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সুমন, পৌর যুবদলের সাধারণ সম্পাদক কামরুল হাসান রিপন, সহ সভাপতি মোঃ ফজল মিয়া তালুকদার, যুগ্ম সম্পাদক ফাহিন আহমেদ, যুবদল নেতা নজরুল ইসলাম কাওছার, পৌর শ্রমিকদল নেতা মোঃ ফজর আলী, মোঃ সুমন মিয়া, শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক আল আমিন সোহাগ, পৌর ছাত্রদলের আহবায়ক আবু সুফিয়ান পারভেজ, কলেজ ছাত্রদলের আহবায়ক মোঃ কাওছার আহমেদ, বিএনপি নেতা মখলিছ মিয়া, বেলাল মিয়া, মিজানুর রহমান, লিলু মিয়া প্রমুখ।

সম্মেলনে ৮নং ওয়ার্ডে মোঃ দিলু মিয়া তালুকদারকে সভাপতি, মামুনুর রশিদকে সিনিয়র সহ সভাপতি, মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক এবং মোঃ লিলু মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। ৯নং ওয়ার্ডে মোঃ মুখলিছুর রহমানকে সভাপতি, মোঃ মনর উদ্দিনকে সিনিয়র সহ সভাপতি, মোঃ বিলাল মিয়াকে সাধারণ সম্পাদক এবং মোঃ শামিম আহমেদকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com