সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

হবিগঞ্জ-২ আসনের এমপি আব্দুল মজিদ খানের সাথে বানিয়াচং প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ : ভূমি ও ভবনের দাবী

রবিবার, ২১ জুন ২০২০     57 ভিউ
হবিগঞ্জ-২ আসনের এমপি আব্দুল মজিদ খানের সাথে বানিয়াচং প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ : ভূমি ও ভবনের দাবী

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে: হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বানিয়াচং প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

২১ জুন বিকালে হবিগঞ্জ শহরস্থ সংসদ সদস্যের বাসভবনে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়ে প্রেসক্লাবের জন্য ভূমি ও বহুতল ভবনের দাবী জানানো হয়। এসময় এমপি দাবী বাস্তবায়নের আশ্বাস দেন। তিনি বলেন, দীর্ঘদিন বানিয়াচংয়ের সাংবাদিকদের মধ্যে বিভক্তি থাকায় বিব্রতকর অবস্থায় ছিলাম। এখন ঐক্যবদ্ধ হয়ে একক একটি প্রেসক্লাব গঠন করায় স্বস্তিবোধ করছি। সকল সাংবাদিকদেরকে এক প্লাটফর্মে নিয়ে আসায় বানিয়াচংয়ের সন্তান জাতীয় পর্যায়ের সুনামধন্য সাংবাদিক সাখাওয়াত কাওসারকে ধন্যবাদ জানাচ্ছি।

এমপি মজিদ খান আরও বলেন, আমরা জনপ্রতিনিধিরা যেমন জনসেবা করি তেমনি সাংবাদিকরাও তাঁদের লেখালেখির মাধ্যমে জনসেবা করেন। তাই জনপ্রতিনিধি, জনপ্রশাসন ও গণমাধ্যমকর্মীরা মিলেমিশে কাজ করে জনগনের সেবা ও এলাকার উন্নয়নে অবদান রাখা প্রয়োজন।

তিনি বলেন, সবার খেয়াল রাখা উচিৎ কোন সাংবাদিকের কর্মকান্ডে যেন সাংবাদিকসমাজের মর্যাদাহানি না হয়। দু’/একজন সাংবাদিককে এমন বাস্তবতা বিবর্জিত লেখালেখি করতে দেখা যায়। যা দেখে লজ্জিত হতে হয়। এমন লেখার দরকার নেই যে একেবারে ভাসিয়ে দেয়া হচ্ছে আবার এমনও করার দরকার নেই যা হচ্ছে তা দেখেও না দেখার ভান করছেন।

যতটুকু উন্নয়ন হয় ততটুকুই যেন গণমাধ্যমে তুলে ধরা হয়। কাউকে সন্তুষ্ট করতে বেশি বাড়িয়ে তুলে ধরার দরকার নাই আবার কম দেখানোরও প্রয়োজন নাই। যা বাস্তব তা-ই যেন তুলে ধরা হয়। নাহলে সেটা হবে সাংবাদিকতার এথিক্সের পরিপন্থী। এতে করে সাংবাদিকতারই মানহানি হবে। তাই এব্যাপারে সবাই সতর্ক থাকবেন।

এসময় বানিয়াচং প্রেসক্লাবের ২০২০-২১ সেশনের কমিটির সভাপতি মোশাহেদ মিয়া, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ২০২১-২২ সেশনের কমিটির সভাপতি ইমদাদুল হোসেন খান, সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সুমনসহ উভয় কমিটির কর্মকর্তা ও সদস্যবৃন্দ এবং প্রেসক্লাবের উপদেষ্টা মোতাব্বির হোসেন উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৪৯ অপরাহ্ণ | রবিবার, ২১ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com