সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

হবিগঞ্জ মটর মালিক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফজলুর রহমান সভাপতি ও শঙ্খ শুভ্র সাধারণ সম্পাদক নির্বাচিত

সোমবার, ০২ ডিসেম্বর ২০১৯ 83 ভিউ
হবিগঞ্জ মটর মালিক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচন, বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফজলুর রহমান সভাপতি ও শঙ্খ শুভ্র সাধারণ সম্পাদক নির্বাচিত

মোঃ আব্দুর রকিব, হবিগঞ্জ থেকে :: হবিগঞ্জ মটর মালিক গ্রুপের কার্যকরি কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। গত শনিবার সকাল ৯টায় স্থানীয় জেলা পরিষদ অডিটরিয়ামে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতেসকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এ ভোট গ্রহন চলে।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় সভাপতি পদে মটর মালিক গ্রুপের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান চৌধুরী ও কার্যকরি সভাপতি পদে এডভোকেট শামছু মিয়া চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এছাড়া সহ-সভাপতি পদে মোঃ হেলাল উদ্দিন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় এবং একই পদে মনিরুল ইসলাম লিটন ও আব্দুল ওয়াহাব বাবুল নির্বাচিত হন।সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সাবেক সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মোঃ শাহনুরুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় এবং একই পদে আবু মঈন চৌধুরী সোহেল ও আনোয়ারুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে হবিগঞ্জ-সিলেট লাইনে সদস্য পদে বিদ্যুৎ রঞ্জন পাল, নজরুল ইসলাম, শফিকুর রহমান চৌধুরী, দীপাল চক্রবর্তী, মোঃ খোরশেদ আলী, দিজেন্দ্র পাল চৌধুরী, হাজী আব্দুল কাদির, স্বপন গোপ তরপদার, মোঃ মুজিবুর রহমান, মোঃ সাইদুর রহমান ও হাজী মোঃ জিতু মিয়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়াও হবিগঞ্জ-মাধবপুর লাইনে সদস পদে আব্দুল মালেক চৌধুরী, মোঃ শাহজাহান মিয়া ও মোঃ দিদার হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়, হবিগঞ্জ-মাধবপুর বিশ্বরোড লাইনে শহিদুল ইসলাম রুবেল, শ্রী মনোজ কান্তি পাল, মোঃ জিতু মিয়া ও অজিত রঞ্জন রায় বিনা প্রতিদ্বন্দ্বিতায়, হবিগঞ্জ-শ্রীমঙ্গল লাইনে সদস্য পদে মোঃ আব্দুল হান্না চৌধুরী, আব্দুল গাফফার চৌধুরী, মোঃ ফরিদ মিয়া ও দুলাল গোপ তরপদার বিনা প্রতিদ্বন্দ্বিতায়, হবিগঞ্জ-লাখাই লাইনে সদস্য পদে শেখ মোঃ আব্দুর রকিব, মোঃ রফিক আলী, মোঃ জাহির মিয়া, বিকাশ গোপ ও মোঃ আজগর আলী বিনা প্রতিদ্বন্দ্বিতায় এবং হবিগঞ্জ-আউশকান্দি লাইনে সদস্য পদে মাহমুদুর রহমান, শেখ জহিরুল ইসলাম ও সাজ্জাদুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বেসরকারী ভাবে হবিগঞ্জ-নবীগঞ্জ লাইনে সদস্য পদে মোঃ আক্তার মিয়া, আব্দুল বাছিত, মোঃ কাজল মিয়া ও মৌলভী আব্দুস ছোবহান নির্বাচিত হয়েছেন। হবিগঞ্জ মটর মালিক গ্রুপের প্রধান নির্বাচন কমিশনার আলহাজ্ব মোঃ নুরুল হক স্বাক্ষরিত পত্রে এ তথ্য নিশ্চিত করেন।

Facebook Comments
advertisement

Posted ১০:৫৫ পূর্বাহ্ণ | সোমবার, ০২ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(105 ভিউ)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com