শনিবার ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

হবিগঞ্জ প্রেসক্লাবে এডভোকেসি নেটওয়ার্ক ও সিভিল সোসাইটি অর্গানাইজেশনের সভা

মখলিছ মিয়া, বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি :   মঙ্গলবার, ০২ আগস্ট ২০২২     21 ভিউ
হবিগঞ্জ প্রেসক্লাবে এডভোকেসি নেটওয়ার্ক ও সিভিল সোসাইটি অর্গানাইজেশনের সভা

হবিগঞ্জ প্রেসক্লাবে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্পের আওতায় ওয়েব ফাউন্ডেশনের উদ্যোগে এডভোকেসি নেটওয়ার্ক ও সিভিল সোসাইটি অর্গানাইজেশনের সদস্যদের ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার শায়েস্তাগঞ্জ উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন উপাধ্যক্ষ জালাল উদ্দিন রুমির সভাপতিত্বে ও ওয়েব ফাউন্ডেশনের সিলেট ডিভিশনাল ফ্যাসিলেটেটর শাহজাহান মিয়ার সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন সময় টিভির হবিগঞ্জ জেলার ভিডিও জার্নালিস্ট ও বিটিভির তালিকাভূক্ত কণ্ঠশিল্পী একে আজাদ, বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ও বানিয়াচং উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন ইমদাদুল হোসেন খান, সাধারণ সম্পাদক মখলিছ মিয়া, হবিগঞ্জ সদর উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন শেখ আব্দুল কাদির কাজল, সাধারণ সম্পাদক মোতালিব তালুকদার দুলাল, চুনারুঘাট উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন ফজল মিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ সুমন, লাখাই উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন বাহার উদ্দিন, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ রিপন, বাহুবল উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন কাজী সুজন, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ইমন, শায়েস্তাগঞ্জ উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সাধারণ সম্পাদক মোতাব্বির হোসেন, মাধবপুর উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সাধারণ সম্পাদক সামছুদ্দিন মিয়া, আজমিরীগঞ্জ উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ভাইস চেয়ারম্যান সুরঞ্জিত বৈদ্য, সাধারণ সম্পাদক আল আমিন, হবিগঞ্জ চাঁদের আলো ফাউন্ডেশনের সভাপতি মাইশা হিজরা প্রমূখ।

সভার শুরুতে শোকের মাসের সূচনা দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ‘৭৫-এর ১৫ আগস্ট কালোরাতে ঘাতকদের হাতে নির্মমভাবে নিহত শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে হবিগঞ্জ জেলার পিছিয়ে পড়া চা-শ্রমিক, হিজরা, প্রতিবন্ধী ও দলিত জনগোষ্ঠীর ক্ষমতায়ন এবং সরকারের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ করানোর পরিকল্পনা গ্রহণ করা হয়। এ উপলক্ষে সকল উপজেলায় ৩ দিন করে প্রশিক্ষণ আয়োজনের জন্য সম্ভাব্য তারিখ করা হয়।

 

Facebook Comments Box
advertisement

Posted ৯:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ আগস্ট ২০২২

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com