সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

হবিগঞ্জে সংঘবদ্ধ গাড়ীচোর চক্রের ৫ সদস্য আটক

শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯     189 ভিউ
হবিগঞ্জে সংঘবদ্ধ গাড়ীচোর চক্রের ৫ সদস্য আটক

মোঃ আব্দুর রকিব,  হবিগঞ্জ থেকে : হবিগঞ্জে আন্তঃজেলা অটোরিক্সা(সিএনজি) চোরচক্রের পাঁচ সদস্যকে আটক করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ। এ সময় তাদের নিকট থেকে পাঁচটি চোরাই সিএনজিসহ বেশ কিছু চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টায় জেলা পুলিশ কার্যালয় সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে বিষয়টি অবগত করা হয়।

গতকাল সন্ধ্যায় পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি চোরাই গাড়ি ফেরত নেয়ার ফাঁদ পেতে বুধবার রাত ৩ টায় সদর উপজেলার পাইকপাড়া বটতলী বাজারে অভিযান চিালিয়ে চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুস শাহিদের পুত্র চোর চক্রের লিডার আবু তালিব ওরফে ল্যাংড়া তালিব(৪০), সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার গাগড়া গ্রামের ইদু মিয়ার পুত্র হেলাল মিয়া(৩০), ছাতক উপজেলার আন্দাইরগাও গ্রামের মৃত সুন্দর আলীর পুত্র জালাল উদ্দিন(৩২), সিলেট ওসমানী নগর থানার কাফতিয়র গ্রামের আশ্বব আলীর পুত্র আলতাফ মিয়া(৩০) ও মৌলভী বাজার জেলার কনকপুর গ্রামের মৃত আলম মিয়ার পুত্র হুমায়ুন আহমেদ(৩৫)কে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫ টি চোরাই সিএনজি গাড়ীসহ বেশ কিছু চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, গ্রেফতারকৃত চোর চক্রের লিডার, আবু তালিব ওরফে ল্যাংড়া তালিবের বিরুদ্ধে হবিগঞ্জ, মৌলভী বাজার, সিলেট ও ঢাকায়, চুরি ডাকাতিসহ অন্তত ১৩ টি মামলা আছে। সারা দেশে তার প্রায় ৫ শতাধিক সদস্য এ কাজে সহযোগীত করছে। গত ১০ বছরে প্রাইভেটকার, মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশাসহ প্রায় এক হাজার গাড়ি চুরি করেছে বলে আদালতে জবানবন্দি দিয়েছেন চক্রটি। এদিকে, গ্রেফতারকৃত চোর চক্রের সদস্যরা সংশ্লিস্ট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ওইদিনই তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১১:৫২ অপরাহ্ণ | শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(191 ভিউ)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com