শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

হবিগঞ্জে বাহুবলে হ্যান্ডকাপসহ দুই আসামী পলায়নের ঘটনায় পুলিশবাদী হয়ে ১৭৬জনের বিরুদ্ধে মামলা দায়ের

রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ 34 ভিউ
হবিগঞ্জে বাহুবলে হ্যান্ডকাপসহ দুই আসামী পলায়নের ঘটনায় পুলিশবাদী হয়ে ১৭৬জনের বিরুদ্ধে মামলা দায়ের

মখলিছ মিয়া, হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জে বাহুবলে হ্যান্ডকাপসহ দুই আসামী পলায়নের ঘটনায় পুলিশ বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাত ১৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। এ মামলায় পুলিশ ৬ জনকে আটক করে আজ (শনিবার) আদালতে প্রেরণ করেছে।

উল্লেখ, গত শুক্রবার বিকাল ৫টার দিকে উপজেলার পূর্ব জয়পুর গ্রামের আব্দুল জাহির (৪৫) ও তার ছেলে হৃদয় মিয়া (২০) পুলিশের কাছ থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে যায়। এ ঘটনায় উপজেলার কামাইছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম বাদী হয়ে সরকারি কাজে বাঁধা ও পুলিশের উপর হামলার অভিযোগে মামলা দায়ের করেন।

মামলায় গ্রেফতারকৃতরা হলো- পূর্ব জয়পুর গ্রামের আব্দুর রহিম (বিডিআর) এর ছেলে মনসুর আলম (২৬), আব্দুল জাহির এর ছেলে জীবন মিয়া (১৫), মৃত আতর আলীর মেয়ে জাহানারা খাতুন (৩৩), মৃত ছেরাগ আলীর স্ত্রী শহিদা খাতুন (৫০), রফিক মিয়ার স্ত্রী অলিনা খাতুন (৩০) ও আবরু মিয়ার স্ত্রী রিনা আক্তার (১৯)।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পূর্ব জয়পুর গ্রামের জাহির মিয়ার পরিবার ও তারই আপন ছোট ভাই কালামের স্ত্রী নাছিমা বেগমের পারিবারিক বিরোধ নিয়ে এক সপ্তাহ পূর্বে ঝগড়া বিবাদ হয়। এ প্রেক্ষিতে নাছিমা বেগম বাহুবল থানায় একটি মামলা দায়ের করেন।  গত শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে ওই মামলার তদন্ত কর্মকর্তা কামাইছড়া ফাঁড়ির ইনচার্জ এসআই সেলিম ও এএসআই শীতিল ঘোষ-এর নেতৃত্বে একদল পুলিশ জাহির মিয়া ও তার ছেলে হৃদয়কে তাদের বাড়ি থেকে গ্রেফতার করে। এসময় ওই বাড়ির উৎসুক মহিলারা পুলিশের কাছে ভীড় জমান। এ ফাঁকে পুলিশের হাত থেকে গ্রেফতারকৃত আসামীরা হ্যান্ডকাপসহ পালিয়ে যায়।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। পালিয়ে যাওয়া আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান চলছে।

Facebook Comments
advertisement

Posted ১১:২৫ পূর্বাহ্ণ | রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com