সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

হবিগঞ্জে নতুন ৫ জনসহ মোট ১৮ জন করোনা রোগী !  

বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০     59 ভিউ
হবিগঞ্জে নতুন ৫ জনসহ মোট ১৮ জন করোনা রোগী !   

মোঃ আব্দুর রকিব, হবিগঞ্জ থেকে : হবিগঞ্জ জেলায় নতুনকরে আরও ৫ জনের দেহে করোনাভাইরাস সংক্রমন শনাক্ত হয়েছে। এনিয়ে  জেলায় করোনাভাইরাস রোগীর সংখ্যা দাড়িয়েছে ১৮ জনে। বুধবার (২২ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে হবিগঞ্জের সিভিল সার্জনডা. কে এম মুস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন বলেন- সিলেট ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত বিশেষায়িত কোভিড-১৯ টেস্ট ল্যাবে তাদের করোনা রিপোর্ট পজিটিভধরা পড়ে। এদের মধ্যে বাহুবল উপজেলায় ২, মাধবপুর উপজেলায় ১, চুনারুঘাট উপজেলায় ১ ও লাখাই উপজেলায় ১জন করে করোনা আক্রান্ত হয়েছে।

ইতোপূর্বে গত মঙ্গলবার ২ জন, সোমবার ১০ জন এবং ১১ এপ্রিল হবিগঞ্জে প্রথম ১ জন করোনা রোগী শনাক্ত হয়েছিল। আক্রান্ত সবাই বর্তমানে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের করোনা  ওয়ার্ডে আইসোলেশন ভর্তি রয়েছে। এদিকে, বাহুবল উপজেলার নতুন করে দুইজন করোনায় আক্রান্ত হওয়ায় মিরপুর ইউনিয়নের দাশপাড়া ও ভাদেশ্বর ইউনিয়নের চিচিরকোট গ্রাম বুধবার দিবাগত রাত ২টা থেকে লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন।

এপর্যন্ত হবিগঞ্জ জেলাথেকে মোট ৯৬৮টি নমুনা সিলেট ওসমানী মেডিকেল কলেজ কোভিড-১৯ টেস্ট ল্যাবে  প্রেরণ করা হয়েছে। প্রেরিত নমুনা ৯৬৮টির মধ্যে ৪৬২টিররিপোর্ট পাওয়া গেছে। প্রাপ্ত নমুনা রিপোর্টে মধ্যে ১৮ জনের শরীরে করোনাভাইরাস সংক্রমন শনাক্ত হয়েছে। এখনও ৫০৬টি নমুনার রিপোর্ট সিলেট ল্যাব থেকে প্রেরণের অপেক্ষায় রয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০৬ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com