শুক্রবার ১লা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

হবিগঞ্জে টিসিবি’র পেঁয়াজ জব্দ ও নিলামে বিক্রি

শনিবার, ০৪ জানুয়ারি ২০২০     154 ভিউ
হবিগঞ্জে টিসিবি’র পেঁয়াজ জব্দ ও নিলামে বিক্রি

মোঃ আব্দুর রকিব,  হবিগঞ্জ থেকে : হবিগঞ্জ শহরের চৌধুরী বাজার থেকে জব্দকৃত ৩শ টি বস্তায় রাখা প্রায় সাড়ে ৭ হাজার কেজি পেঁয়াজ ১ লাখ টাকায় নিলামে বিক্রি করা হয়েছে। শুক্রবার (৩ জানুয়ারি)  বিকেলে জব্দকৃত এ পেয়াজের চালানটি বিক্রি করা হয়। ইতোপূর্বে বৃহস্পতিবার (২ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৬টায় চৌধুরী বাজার এলাকার জনি রায়ের মালিকানাধীন সততা এন্টারপ্রাইজে ভ্রাম্যমাণ আদালতের এক অভিযানে  ৭ হাজার ৫০০ কেজি পেঁয়াজ করে জব্দ করা হয়।

সূত্র জানায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর হবিগঞ্জের সহকারী পরিচালক আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে একটি দল ওইদিন সন্ধ্যায় চৌধুরী বাজার এলাকার জনি রায়ের মালিকানাধীন সততা এন্টারপ্রাইজে অভিযান চালায়। এসময় সেখান থেকে উল্লেখিত পেঁয়াজের চালান জব্দ করা হয়। একই এলাকার টিসিবির বৈধ ডিলার ঝুমুর রায়, ন্যায্যমূল্যে বিক্রির জন্য আমদানি করা ৩শ বস্তা পেঁয়াজ সরিয়ে রাখেন তার চাচাতো ভাই জনি রায়ের মালিকানাধীন সততা এন্টারপ্রাইজে। আলকাতরার দোকানে পেঁয়াজ মজুদ রেখে গোপনে বিক্রি করার সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান চালায়। অভিযানের পরে ভ্রাম্যমান আদালত ওই দোকানটি সিলগালা করে দেন।

হবিগঞ্জের জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ভ্রাম্যমান আদালতের অভিযানে উদ্ধার হওয়া পেয়াজ ১ লাখ টাকায় নিলামে বিক্রি করা হয়েছে। এ টাকা সরকারী কোষাগারে জমা দেয়া হবে। এছাড়াও এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Facebook Comments Box
advertisement

Posted ২:২৮ অপরাহ্ণ | শনিবার, ০৪ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com