মঙ্গলবার ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

হবিগঞ্জের শেখ হাসিনা মেডিকেল কলেজে ১০ কোটি টাকা লুটপাট, তদন্তে স্বাস্থ্য মন্ত্রণালয়

শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯ 87 ভিউ
হবিগঞ্জের শেখ হাসিনা মেডিকেল কলেজে ১০ কোটি টাকা লুটপাট, তদন্তে স্বাস্থ্য মন্ত্রণালয়

মোঃ আব্দুর রকিব,  হবিগঞ্জ থেকে : হবিগঞ্জের শেখ হাসিনা মেডিকেল কলেজের একাডেমিক কার্যক্রম শুরু হওয়ার পূর্বেই ১৫ কোটি টাকার টেন্ডারে ১০ কোটি টাকাই লুটপাটের ঘটনা তদন্তে নেমেছে স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে গঠিত কমিটি।

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) সকালে লুটপাটের বিষয়টি তদন্ত করতে ওই মেডিকেল কলেজে যান কমিটির প্রধান, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্ম সচিব (নির্মাণ ও মেরামত অধিশাখা) মো: আজম খান।

এ বিষয়ে তদন্ত কমিটির প্রধান মো: আজম খান বলেন, আগামী ১৫ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন প্রদান করা হবে। আনিত অভিযোগের সকল বিষয় নিয়ে তদন্ত করা হচ্ছে তবে তদন্তের স্বার্থে বিস্তারিত জানানো সম্ভব নয়।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় কমিটির প্রধান, মো: আজম খান মেডিকেল কলেজে প্রবেশ করেন। এসময় কলেজের অধ্যক্ষ ডা. আবু সুফিয়ান ও ক্রয় কমিটির সদস্য সচিব ডা. নাসিমা খানমকে দীর্ঘসময় জিজ্ঞাসাবাদ করেন। পরে ক্রয়-সংক্রান্ত সকল কাগজপত্র পর্যালোচনা করেন মো: আজম খান।

গত ২ ডিসেম্বর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় থেকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের যুগ্ম সচিব (নির্মাণ ও মেরামত অধিশাখা) মো. আজম খানকে প্রধান করে এ তদন্ত কমিটি করা হয়।

ইতিপূর্বে ৩ ডিসেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত হবিগঞ্জ শেখ হাসিনা মেডিকেল কলেজে মেডিক্যাল জিনিসপত্র ক্রয়ে ১৫ কোটি টাকার টেন্ডারের হবিগঞ্জ দুদকের সহকারী পরিচালক মো. এরশাদ মিয়ার নেতৃত্বে পাঁচ সদস্যের একটি টিম শেখ হাসিনা মেডিকেল কলেজের দুর্নীতির তদন্ত করেছেন।

Facebook Comments
advertisement

Posted ১:৪৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com