বুধবার ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রলীগ নেতার দাফন সম্পন্ন

বৃহস্পতিবার, ০৯ জানুয়ারি ২০২০     77 ভিউ
সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রলীগ নেতার দাফন সম্পন্ন

কাজী মোঃ জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জ জেলার ছাতকের বড়কাপনে সড়ক দুর্ঘটনায় নিহত মহানগর ছাত্রলীগ কর্মী ও এমসি কলেজের মেধাবী ছাত্র হাসান আহমদ সুমনের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের সলফ গ্রামে তার নিজ বাড়ীর দক্ষিণের মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমদ, ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আরমান আহমদ শিপলু, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক গণ যোগাযোগ বিষয়ক উপ-সম্পাদক সম্পাদক ময়নুল ইসলাম ফয়সল, সিলেট মহানগর তাতী লীগের সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আবুল হাসনাত বুলবুল, সিলেট মহানগর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নজির হোসেন লাহিন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী ও মহানগর ছাত্রলীগের ২ শতাধিক নেতাকর্মী সহ বিভিন্ন জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ।

২ ভাই ও ৫ বোনের মধ্যে সুমন ছিল ৬ষ্ট। তার মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম। প্রিয়জনকে হারিয়ে দিশেহারা তার পরিবারের সদস্যরা। নিহত ছাত্রলীগ কর্মীর পরিবার সূত্রে জানা যায়, সুমন দুর্ঘটনার দিন সকালে সিলেট থেকে নিজ গ্রামে আসে। ঐদিন বিকেলে আবার সিলেটে ফেরার পথে ছাতক উপজেলার বড়কাপন পয়েন্টে যাওয়া মাত্রই মোটর সাইকেল নিয়ে সাইড করা অবস্থায় ঘাতক পিকাপ থাকে চাপা দেয়।

সুমনকে চাপা দেওয়ার কিছুক্ষন আগে বড়কাপন এলাকার বাচ্চু মিয়ার ছেলে ছোট্র শিশু সাগরকে পিকাপটি আঘাত করলে ঘটনাস্থলেই তার পা ভেঙ্গে যায় তখন চালক বেপরোয়া হয়ে একটু সামনে গিয়েই সুমনকে চাপা দিয়ে সামনে এগিয়ে প্রায় ২০ ফুট পরই আরও এক নারী পথচারিকে চাপা দিলে পরপরই দুজনেই ঘটনাস্থলে মারা যান। পরে স্থানীয়রা পিকাপ আটক করে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(401 ভিউ)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com