বুধবার ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

স্বাধীনতা বিরোধীরা এদেশের অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করেছে, দিরাইয়ে পরিকল্পনামন্ত্রী

শুক্রবার, ২৯ নভেম্বর ২০১৯ 108 ভিউ
স্বাধীনতা বিরোধীরা এদেশের অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করেছে, দিরাইয়ে পরিকল্পনামন্ত্রী

আবু হানিফ চৌধুরী, দিরাই : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, বারবার পেছনের দরজা দিয়ে রাষ্ট্র ক্ষমতা কুক্ষিগত করে স্বাধীনতা বিরোধীরা এদেশরে অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করেছে। শিক্ষার্থীদের উদ্দেশ করে তিনি বলেন, তোমরা পরাধীন দেশে জন্মগ্রহণ করোনি, স্বাধীন দেশের আলো বাতাসে বেড়ে উঠছো, তোমাদের হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশ।

আজ শুক্রবার সন্ধায় দিরাই উপজেলার বিবিয়ানা মডেল কলেজ আয়োজিত সংবর্ধনা সভায় সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বাংলাদেশকে একটি আধুনিক সমৃদ্ধশালী রাষ্ট্রে পরিণত করতে ঐক্যের ও পরিশ্রমেরবিকল্প নেই জানিয়ে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী পরিশ্রমী, শ্রমজীবি ও খেটে খাওয়া মানুষের কথা ভাবেন, তাদের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছেন।

বিবিয়ানা মডেল ডিগ্রী কলেজের বিভিন্ন সমস্যা নিয়ে অধ্যক্ষের বক্তব্য ও উপস্থিত সংসদ সদস্যগণের সমস্যা নিরসনে মন্ত্রীর হস্তক্ষেপের আহবানের জবাবে মন্ত্রী সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।

বিশেষ অতিথির বক্তব্যে মুহিবুর রহমান মানিক এমপি বলেন, স্বাধীনতা বিরোধী ও পচাত্তরের সুবিধাভোগীরা ষড়যন্ত্র করছে। এসব অপশক্তি আওয়ামীলীগ সরকারের উন্নয়নকে প্রশ্নবিদ্ধ করার জন্য ষড়যন্ত্র করছে।  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ঘরে ঘরে পৌছে দেয়ার জন্য সংসদ সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

হাওরবাসীর সকল দাবির প্রতি সমর্থন জানিয়ে তিনি বলেন, পরিকল্পনা মন্ত্রী ভাটিবাংলার সন্তান হলেও তিনি সারা দেশের মন্ত্রী। এলাকার উন্নয়নয়নের জন্য কাজ করছেন। সকল দাবিই তিনি পূরণ করবেন।

কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফি উল্লাহ’র সভাপতিত্বে ও প্রভাষক মাসুফা তাসনিম মুর্শেদা এবং কুলঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিলন মিয়ার যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও দিরাই শাল্লার সাংসদ ড. জয়া সেনগুপ্তা এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক এমপি, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ, সুনামগঞ্জ ও মৌলভীবাজার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার এমপি। স্বাগত বক্তব্য রাখেন বিবিয়ানা মডেল ডিগ্রী কলেজের অধ্যক্ষ নৃপেন্দ্র চন্দ্র দাস।

অনুষ্ঠানের শুরুতে কলেজ কর্তৃপক্ষের পক্ষ থেকে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান ও বিশেষ অতিথিবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সংবর্ধনা শেষে কলেজ ক্যাম্পাসে বৃক্ষ রোপন ও বঙ্গবন্ধু গ্যালারির উদ্বোধন করা হয়।

Facebook Comments
advertisement

Posted ১১:২২ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com