বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

রাজু সভাপতি ইমরান সম্পাদক

সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:-   শনিবার, ২৪ আগস্ট ২০১৯     234 ভিউ
সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র কমিটি গঠন

সুনামগঞ্জ জেলা সদরে কর্মরত সাংবাদিকদের সংগঠন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটি’র কমিটি নির্বাচনের মাধ্যমে গঠন করা হয়েছে। শনিবার রিপোর্টার্স ইউনিটি’র পৌরবিপণিস্থ নিজস্ব কার্যালয়ে ১৩ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন দৈনিক আলোকিত বাংলাদেশ জেলা প্রতিনিধি আল-হেলাল, দৈনিক মানব জমিন ও চ্যানেল আই জেলা প্রতিনিধি একেএম মহিম ও দৈনিক কালের কণ্ঠ ও একাত্তর টিভির জেলা প্রতিনিধি শামস শামীম।

সভাপতি পদে দৈনিক সংবাদ ও দৈনিক শ্যামল সিলেট জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজু ২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকট তম প্রতিদ্বন্ধী মোহনা টেলিভিশন সুনাগঞ্জ জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস পেয়েছেন ১১ ভোট। সহ সভাপতি পদে দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি মাসুম হেলাল ২৬ ভোট এবং দৈনিক মানব কণ্ঠ জেলা প্রতিনিধি শাহজাহান চৌধুরী ২০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তাদের নিকট তম প্রতিদ্বন্ধী সম্পাদক, দৈনিক হাওরাঞ্চলের কথা ও এসএটিভি টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মাহতাব উদ্দিন তালুকদার পেয়েছেন ১১ ভোট।

সাধারণ সম্পাদক পদে দৈনিক জনকণ্ঠ ও মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি ইমরানুল হক চৌধুরী বিনা প্রতিদ্বন্ধীতায় বিজয়ী হন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজ ও ইন্ডিপেনডেন্ট টিভি প্রতিনিধি জাকির হোসেন ২১ ভোট পেয়ে বিজয়ী হন তার নিকট তম প্রতিদ্বন্ধী শাহাব উদ্দিন পান ১০ ভোট। কোষাধ্যক্ষ পদে একে কুদরত পাশা মনোনয় প্রত্যাহার করলে বিশ্ব জিৎ সেন পাপন বিনা প্রতিদ্বন্ধী তায় বিজয়ী হন। দপ্তর সম্পাদক পদে আমিনুল ইসলাম পান ১৫ ভোট তার নিকটতম প্রতিদ্বন্ধী শহীদ নূর আহমদ পান ১৫ ভোট পরে লটারীর মাধ্যমে আমিনুল ইসলাম বিজয়ী হন। প্রচার সম্পাদক পদে মোশাহিদ রাহাত ২০ ভোট পেয়ে বিজয়ীহন তার নিকট তম প্রতিদ্বন্ধী ফোয়াদ মনি পান ১১ ভোট। ক্রীড়া সম্পাদক পদে রুজেল আহমদ বিনা প্রতিদ্বন্ধীতায় বিজয়ী হন। কার্যকরী পরিসদ সদস্য পদে ঝুনু চৌধুরী, অরুণ চক্রবর্তী ও হিমাদ্রী শেখর ভদ্র বিনা প্রতিদ্বন্ধীতায় বিজয়ী হন।

এ সময় উপস্থিত ছিলেন। দৈনিক সিলেট বাণী প্রতিনিধি মাসুক মিয়া, দৈনিক যুগান্তর জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান পীর,দৈনিক আজকের সুনামগঞ্জ সম্পাদক, ও আরটিভি প্রতিনিধি আবেদ মাহমুদ চৌধুরী, দৈনিক সুনামগঞ্জের সময় সম্পাদক ও দীপ্ত টিভি সেলিম আহমদ তালুকদার, দৈনিক জালালা বাদ জেলা প্রতিনিধি জসিম উদ্দিন, শুভ প্রতিদিন ও বাংলা নিউজ জেলা প্রতিনিধি আশিকুর রহমান পীর, দৈনিক আজকালের খবর প্রতিনিধি আমিনুল হক, এশিয়ান টিভি প্রতিনিধি রাজন মাহবুব, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি আব্দুল কাইয়ুম প্রমূখ।

Facebook Comments Box
advertisement

Posted ৯:২৬ অপরাহ্ণ | শনিবার, ২৪ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(634 ভিউ)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com