রবিবার ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩জন ও সাধারন সদস্য পদে প্রার্থীদের মনোনয়নপত্র জমাদান

রবিবার, ২০ ডিসেম্বর ২০২০     136 ভিউ
সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩জন ও সাধারন সদস্য পদে প্রার্থীদের মনোনয়নপত্র জমাদান
সাইফ উল্লাহ, সুনামগঞ্জ : আগামী ১৬ই জানুয়ারী সুনামগঞ্জ, ছাতক ও জগন্নাথপুর পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে মেয়র,কাউন্সিলর ও সাধারন মহিলা সদস্য পদের প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেছেন। রবিবার বিকেল ৩টায় বিভিন্ন আওয়ামীলীগ,বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা জেলা শহরের মল্লিকপুরস্থ জেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে সহকারী রির্টানিং অফিসার উত্তর কুমার রায়ের নিকট মনোনয়নপত্র দাখিল করেন।
এ সময়  সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতিকের মেয়র প্রার্থী  আওয়ামীলীগ নেতা নাদের বখত নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়াও বিএনপির ধানের শীষের মনোনিত প্রার্থী মো. মুর্শেদ আলম ও ইসলামি শাসনতন্ত্র আন্দোলনের পক্ষে মো. রহমত উল্ল্যাহ সহ সুৃনামগঞ্জ পৌরসভায় তিনজন মেয়র প্রার্থী মনোনয়ন পত্রজমা দান করেছেন। এছাড়াও সাধারন কাউন্সিলর পদে ৪৬ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র জমাদান করেন।
এ সময় আওয়ামীলীগের মেয়র প্রার্থী নাদের বখতের সাথে উপস্থিত ছিলেন সুনামগঞ্জের  সাংস্কৃতিক ব্যক্তিত্ব প্রদীপ পাল নিতাই,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি এড. খায়রুল কবির রুমেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এড, নজরুল ইাসলাম, সাবেক সাবেক ছাত্রলীগ নেতা জিতেন্দ্র তালুকদার পিন্টু, সাবেক ছাত্রলীগ নেতা আখতারুজ্জামান সেলিম, মেয়রের বড়ভাই আওয়ামীলীগ নেতা নজরুল বখত. বহলুল বখত,মেয়রের ছোটভাই আমেরিকা প্রবাসী পলিন বখত,এপিপি এড. সামছুল আবেদীন,আওয়ামীলীগ নেতা ও দক্ষিন সুনামগঞ্জের পশ্চিম বীরগাও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের নৌকা প্রতিকের  মনোনয়ন প্রত্যাশী সহকারী পাবলিক প্রসিকিউটর এড. দেবাংশু শেখর দাস, জেলা স্বেচ্ছাসেবকলীগের সুয়েব চৌধুরী,পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার, গোলাম সাবেরীন সাবু,রিংকু চৌধুরী প্রমুখ। ৯টি ওয়ার্ড নিয়ে সুনামগঞ্জ পৌরসভার মোট ১৬টি ভোট কেন্দ্রের মোটভোটার সংখ্যা ৪৭ হাজার ১৫ জন। এরমধ্যে পূরুষ ভোটার ২৩ হাজার ২৩৮জন এবং নারী ভোটার ২৩ হাজার ৭৭৭ জন।
এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা সহকারী রির্টানিং অফিসার উত্তম কুমার রায় জানান আগামী ১৬ই জানুয়ারী সুনামগঞ্জ জেলার সদর পৌরসভা,ছাতক ও জগন্নাথপুর এই তিনটি পৌরসভায় একসাথে নির্বাচন অনুষ্ঠিতহবে। তবে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন কমিশন একটি অবাদ ও নিরপেক্ষ নির্বাচন এই সুনামগঞ্জবাসীকে উপহার দিতে বদ্ধ পরিকর। এজন্য প্রশাসনের তরফ থেকে যা যা করণীয় সব ধরনের প্রস্তুতি রয়েছে বলে ও তিনি জানান।
Facebook Comments Box
advertisement

Posted ১১:০৫ অপরাহ্ণ | রবিবার, ২০ ডিসেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com