সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

তিনি মোহনা টিভির ‍সিনিয়র সাংবাদিক

সুনামগঞ্জ থেকে আহত উদ্ধার সাংবাদিক মুশফিকুর রহমান।

নিজস্ব প্রতিবেদক:   মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯     186 ভিউ
সুনামগঞ্জ থেকে আহত উদ্ধার সাংবাদিক  মুশফিকুর রহমান।

ছবি - ঢাকা টিউবিন

সাংবাদিক মুশফিকুর রহমানকে আজ মঙ্গলবার (৬ আগস্ট) সুনামগঞ্জ থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। সুনামগঞ্জে একটি মসজিদের পাশে তাকে আহত অবস্থায় পাওয়া যায়। বর্তমানে তিনি  সুনামগঞ্জ সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার পরনে থাকা শার্ট  ছেড়া ও শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে সুনামগঞ্জ-সিলেট সড়কের গৌবিনপুর এলাকায় বাঁচাও বাঁচাও বলে চিৎকার করে দৌড়চ্ছিলেন মুশফিক। এসময় গ্রামের মসজিদের ইমাম তাকে আশ্রয় দিয়ে এলাকাবাসী ও সদর থানার পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ মুশফিকে উদ্ধার করে।

গত শনিবার (৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার পর থেকে নিখোঁজ ছিলেন মুশফিকুর রহিম। শনিবার ৩ আগস্ট গুলশান গোল চত্বরের একটি হোটেলে তার মামার সঙ্গে নাস্তা খেয়ে মিরপুরে নিজের বাসার উদ্যোশে বাসে ওঠেন। কিন্তু বাসে ওঠার পর তিনি বুঝতে পারেন যে, বাসটি মিরপুরের নয়। এক পর্যায়ে বাসের লোকজন তার মুখে পানি জাতীয় কিছু স্প্রে করে। এরপর তিনি আর কিছু বলতে পারেননি। তার সন্ধান না পেয়ে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার মামা এজাবুল হক। অবশেষে মুশফিককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

জানা যায় গত ২১ জুলাই মুশফিকুরকে প্রাণনাশের হুমকি দিয়েছিল এক অজ্ঞাত ব্যক্তি। এ ঘটনায় ২২ জুলাই রাজধানীর পল্লবী থানায় লিখিত অভিযোগও করেন তিনি। সেই ঘটনার সুরাহা না হতেই নিখোঁজ হন মুশফিকুর। তিনি মোহনা টেলিভিশনের সিনিয়র রির্পোটার হিসাবে(পিএম বিটে)কর্মরত ছিলেন।

 

Facebook Comments Box
advertisement

Posted ১১:২৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com