শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক, এস এ টিভির প্রতিনিধি মাহতাব উদ্দিনের মুক্তির দাবীতে মানববন্ধন

মঙ্গলবার, ১৯ মে ২০২০     51 ভিউ
সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক, এস এ টিভির প্রতিনিধি মাহতাব উদ্দিনের মুক্তির দাবীতে মানববন্ধন
কাজী জমিরুল ইসলাম মমতাজ, সৃুনামগঞ্জ প্রতিনিধিঃ ডিজিটাল নিরাপত্তা আইনে সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক, এস এ টিভির প্রতিনিধি ও দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার সম্পাদক প্রকাশক মোঃ মাহতাব উদ্দিনের মুক্তির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুর ১টায় সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের আয়োজনে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।  সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সভাপতিত্বে ও সংগঠনের যুগ্ম সাধারন সম্পাদক দৈনিক নয়াদিগন্তের জেলা প্রতিনিধি তৌহিদ চৌধুরী প্রদীপের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ফোরামের সহ সভাপতি নিউজ টুয়েন্টি ফোর ও দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি মোঃ বুরহান উদ্দিন, ফোরামের সদস্য ও দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি মোঃ শামীম আহমদ তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক উত্তরপূর্বের প্রতিনিধি কাজী জমিরুল ইসলাম মমতাজ, সুনামগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদ,দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক সিলেটের ডাকের প্রতিনিধি মোঃ নুরুল হক, দিরাই উপজেলা সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক ও দিরাই অনলাইন ৭১ টিভির সম্পাদক প্রকাশক মোঃ জাকারিয়া হোসেন জোসেফ ।
এছাড়া ও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের প্রচার সম্পাদক ও ২৪ ঘন্টা টিভির জেলা প্রতিনিধি কেএম শহীদুল, আনন্দ টিভির প্রতিনিধি মোঃ ইমরান হোসেন, ফোরামের সদস্য গাজী মোঃ আফজাল হোসেন, ডেসটিনির জেলা প্রতিনিধি বিপলু রঞ্জন দাস, রুকন উদ্দিন রাজু, আওয়ামীলীগ নেতা মোঃ বক্কর মিয়া, মিজানুর রহমান রুমান প্রমুখ।
সাংবাদিক নেতারা বলেন স্বাধীন সাংবাদিকতায় ডিজিটাল নিরাপত্তা আইনটি একটি প্রধান অন্তরায়। এই ডিজিটাল নিরাপত্তা আইনটি বাতিলসহ সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক মাহতাব উদ্দিনের মুক্তি ও মামলা প্রত্যাহারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট দাবী জানান। নেতৃবৃন্দরা আরো বলেন,বর্তমানে প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে আক্রান্তদের যেমন ডাক্তার, নার্স ও আইন শৃংখলা বাহিনীর প্রতিটি সদস্যর পাশাপাশি গণমাধ্যমকর্মীরা সমর যুদ্ধে অবর্তীণ হয়ে যুদ্ধ করছেন। সরকার সকল পেশার মানুষের জন্য প্রনোদনার প্যাকেজ ঘোষনা করে। সে সাথে গণমাধ্যমকর্মীদের জন্য বিশেষ করে মফস্বল এলাকার সাংবাদিকদের জন্য কোন প্রণোদনার প্যাকেজ , ঝুকিভাতা, সম্মানীভাতার ব্যবস্থা নেয়ার জোর দাবী জানানো হয়।
উল্লেখ্য গত ৪ মে সাংবাদিক , মাহতাব উদ্দিন তালুকদার তার ফেইসবুক আইডিতে সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনকে দুদক মামলায় গ্রেফতার করা হয়েছে এমন একটি স্ট্র্যাটাস দেয়ায় এমপির এক কর্মী রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে ধর্মপাশা থানায় মামলা দায়ের করে। ওই রাতেই মাহতাব উদ্দিন তালুকদারকে ধর্মপাশা থানা পুলিশের সহায়তায় সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশ জেলা শহরের বক পয়েন্ট এলাকা থেকে গ্রেফতার করে জেলে  পাঠানো। অবশ্য মাহতাব উদ্দিন দাবী করেন তার আইডি হ্যাকড করে কে বা কারা এমন পোষ্ট দিয়ে ছিল বিষয়টি তদন্ত হতে পারতো।
Facebook Comments Box
advertisement

Posted ৭:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com