শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের সহযোগিতায় কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

মঙ্গলবার, ১২ মে ২০২০ 35 ভিউ
সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যানের সহযোগিতায় কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ
সাইফ উল্লাহ, সুনামগঞ্জ : করোনা ভাইরাসের প্রকৌপ বৃদ্ধি পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের সার্বিক সহযোগিতায় কর্মহীন পরিবারের সদস্যদের মধ্যে চাল, ডাল তেল, আলোসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার বিকেল ৩টায় শহরের কালিবাড়িস্থ জেলা পরিষদের রেস্টহাউসের সামনে সুনামগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হোসনা হুদা এ খাদ্যসামগ্রী বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দা ফারহানা ইমা, সাংগঠনিক সম্পাদক সালমা চৌধুরী, সমাজসেবক মোঃ বুরহান উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে, সিনিয়র সহ সভাপতি লিখন আহমদ,মুক্তিযোদ্ধা মঞ্চ এর সভাপতি বিশ্বজিৎ চৌধুরী রাজীব,জেলা ছাত্রলীগ নেতা সোহানুর রহমান বিজয়,প্রভাশ পাল প্রমুখ।
সুনামগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হোসনা হুদা বলেছেন , আমরা স্বাধীন বাংলার স্থপতি জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শের সংগঠন মহিলা আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। আজ সারা বিশ্বের ধনী দেশগুলো যেখানে করোনা ভাইরাসের কারণে হিমশিম খাচ্ছে কিন্তু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রঞ্জা, মেধা, বিচক্ষনতা  ও বলিষ্ঠ নেতৃত্বের কারণে দেশের এই সংকটেও তিনি কর্মহীন মানুষদের নিয়মিত খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। এই সরকারের আমলে কোন মানুষ না খেয়ে মারা যায়নি। তাই এই করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সরকারের পাশাপাশি সুনামগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দরা সমাজের কর্মহীন অসহায় মানুষজনের খাদ্য সহায়তা অব্যাহত রাখার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।
তিনি এই কঠিন পরিস্থিতি মোকাবেলায় অসহায় মানুষজনের পাশে দাড়াঁতে  সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেন এগিয়ে আসার ও আহবান জানান তিনি।
Facebook Comments
advertisement

Posted ১২:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com