বৃহস্পতিবার ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সুনামগঞ্জে ধর্মপাশায় ইউপি সদস্যের নতুন ভবণে চাঁদা না দেওয়া হামলা ও ভাংচুর

শুক্রবার, ০১ মে ২০২০     210 ভিউ
সুনামগঞ্জে ধর্মপাশায় ইউপি সদস্যের নতুন ভবণে চাঁদা না দেওয়া হামলা ও ভাংচুর
সাইফ উল্লাহ, সুনামগঞ্জ: সুনামগঞ্জে ধর্মপাশায় পাইকুরাটি ইউপি সদস্যের নতুন ভবণে চাঁদা না দেওয়ায় হামলা ও ভাংচুর করেন স্থানীয় সন্ত্রাসীরা। শুক্রবার সকাল ৯ ঘটিকায় ইউনিয়নের গাছতলা বাজারের পূর্বপাশে ৯নং ওয়ার্ড সদস্য মো. আবু শাহিদ (৪২) নতুন নির্মাণনাধীন ভবণে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালিয়ে ফিলার, বোর্ড, রট, সিমেন্ট সহ প্রায় ৪ লক্ষাধিক টাকা মালামাল নিয়ে যায় । জানাযায়, ভবণ নির্মাণে চাঁদা দাবী করে স্থানীয় সন্ত্রাসী পাশ্ববর্তী জিংলীগড়া গ্রামের লাল ধন (৩৫), আলতু মিয়া (৫০), নাইব উদ্দিন (৪৫), বাবুল মিয়া (৪০), রতন (৩৮) সহ ২০ সদস্য একটি দল এই হামলা চালিয়ে প্রাণ নাশের হুমকি প্রধান করে।
প্রত্যক্ষদর্শী ইউনিয়নের দাসপাড়া গ্রামের আহাদ আলীর ছেলে আমিরুল ইসলাম বলেন, জিংলীগড়ার কিছু লোক এসে হামলা হামলা চালিয়ে রট, সিমেন্ট নিয়ে যায়।
প্রত্যক্ষদর্শী ইউনিয়নের জিংলীগড়া গ্রামের বাহার উদ্দিনের ছেলে মোস্তাকিম (২৪) জানান, আমরা দেখেছি কয়েক জন লোক এসে বোড, রট, সিমেন্ট সহ লুট করে নিয়ে যায়, বাদা দেওয়া প্রাণ নাশের হুমকি প্রদান করে, ভয়ে আমি কিছুই বলিনি।
ঠিকাদার নেত্রকোণা জেলার দিগলা গ্রামের আব্দুল মন্নাফের ছেলে শহিদ (৪০) বলেন, কাজ করার সময় হামলা চালিয়ে কাজ বন্ধ করে রাখে এবং ভাংচুর সহ রট, সিমেন্ট লুট করে নিয়ে যায়।
ইউপি সদস্য আবু শাহিদ বলেন, আমার কাছে মোবাইলে ও লোক মারফতে চাঁদা দাবী করে, এর পূর্বে সন্ত্রাসীরা জেল হাজতে ছিল। আমি চাঁদা না দিতে চাইলে আমাকে আমার নতুন ভবণে হামলা চালিয়ে ভাংচুর ও লুট করে প্রায় ৪ লক্ষাধীক মালামাল লুক করে নিয়ে যায়, আমি প্রশাসনের কাছে বিচার প্রার্থনা করি।
 এব্যাপারে ধর্মপাশা থানার এস আই কামাল সঙ্গীয় ফোর্স সহ ঘনাস্থল পরিদর্শন করেন।
Facebook Comments Box
advertisement

Posted ৯:৫২ অপরাহ্ণ | শুক্রবার, ০১ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com