বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সুনামগঞ্জের তাহিরপুরে শিশু হত্যার ঘটনায় আটক সাতজনকেই আদালতে হাজির করে রিমান্ড চেয়েছে পুলিশ।

সোমবার, ১৩ জানুয়ারি ২০২০     145 ভিউ
সুনামগঞ্জের তাহিরপুরে শিশু হত্যার ঘটনায় আটক সাতজনকেই আদালতে হাজির করে রিমান্ড চেয়েছে পুলিশ।

আলম সাব্বির, তাহিরপুর (সুনামগঞ্জ) : সুনামগঞ্জের তাহিরপুরে শিশু হত্যার ঘটনায় আটক সাতজনকেই আদালতে হাজির করে রিমান্ড চেয়েছে পুলিশ। আজ সোমবার রিমান্ড শুনানি হবে। পুলিশ জানায়, শিশু তোফাজ্জলকে নির্মমভাবে খুনের ঘটনায় একই গ্রামের বাসিন্দা নিহত শিশুর ফুফা সেজাউল কবির ও তার বাবা কালা মিয়া, হবি মিয়া, তার ছেলে রাসেল মিয়া, শিশুর চাচা সালমান মিয়া, লোকমান মিয়া এবং ফুফু শিউলী বেগমকে রোববার আটক করে পুলিশ।

সোমবার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাগিব নূরের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য তাদের পাঁচ দিনের রিমান্ড চান তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার ওসি (তদন্ত) সফিকুল ইসলাম। কোর্ট ইন্সপেক্টর আশেক সুজা মামুন জানান, বিচারক আজ সোমবার রিমান্ড শুনানির দিন ধার্য করেছেন।

তাহিরপুরের সীমান্ত বর্তী গ্রাম বাঁশতলার জুবেল হোসেনের সাত বছরের শিশু চার দিন নিখোঁজ ছিল। শনিবার ভোররাতে শিশুটির চোখ উপড়ানো ও পা ভাঙা বস্তাবন্দি লাশ জুবেল হোসেনের বাড়ির সামনে পাওয়া যায়। এ ঘটনায় জুবেলের ফুফা-ফুফু, চাচাসহ সাতজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

তদন্ত কারী কর্মকর্তা সফিকুল ইসলাম জানান, নিহত শিশুর বাবা জুবেল হোসেন বাদী হয়ে অজ্ঞাতপরিচয় আসামি উল্লেখ করে শনিবার রাতে থানায় হত্যা মামলা করেন। সন্দেহজনকভাবে সাতজনকে আটক করা হয়েছে। মামলাটি নিবিড়ভাবে তদন্ত করা হচ্ছে।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৬ অপরাহ্ণ | সোমবার, ১৩ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com