শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সুনামগঞ্জের জেলা যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ:-   বুধবার, ২৮ আগস্ট ২০১৯     145 ভিউ
সুনামগঞ্জের জেলা যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়েরের প্রতিবাদে সংবাদ সম্মেলন
সুনামগঞ্জ জেলা যুবলীগের অন্যতম নেতা, যুক্তরাজ্য প্রবাসী, ক্রীড়াবিদ ও তরুন সমাজসেবক ফুয়াদ আহমদ’র বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত অভিযোগ দায়ের করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে।

আজ বুধবার দুপুর ২টায় শহরের পানসী রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল। লিখিত বক্তব্যে উজ্জ্বল বলেন, ফুয়াদ একটি ব্যক্তির নাম নয় একটি প্রতিষ্ঠানের নাম। ফুয়াদ একজন যুক্তরাজ্য প্রবাসী এবং বঙ্গবন্ধুর আদর্শের রাজপথ কাপানো লড়াকু সৈনিক। তার সুনাম নষ্ট করার জন্য বিএনপি’র নেতা জিয়াউল হক ও তার সাঙ্গপাঙ্গরা মিথ্যা,বানোয়াট ও উদ্দেশ্যমুলক তথ্য উপস্থাপন করে প্রশাসনের কাছে বির্তকিত করতে চাচ্ছে। প্রকৃতপক্ষে ফুয়াদ সমাজের সকল অনাচার ও ব্যভিচারের বিরুদ্ধে বলিষ্ট কন্ঠস্বর। ফুয়াদ এদেশের মাটি ও মানুষের কল্যানে কাজ করছে। এলাকার নানান সমস্যা সমাধানে যায়। গত কিছুদিন পূর্বে আমাদের ঐহিত্যবাহী তেঘরিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রখ্যাত দ্বীনি আলেম মাও, আনোয়ার হোসাইন হুজুরকে নিয়ে এই জিয়াউল হক ও তার সাঙ্গপাঙ্গরা নোংরা রাজনীতির মাধ্যমে মাদ্রাসা ও মসজিদ থেকে বিতাড়িত করার অপচেষ্টা করেন। উনাকে স্বসম্মানে স্বপদে ফিরিয়ে আনতে এলাকাবাসীর কাছে দাবী করি। কিছু অসৎ মানুষের স্বার্থ হাসিল করতে না পেরে মাওলানা সাহেবের বিরুদ্ধে কুৎসা রটনা করেছেন। তার প্রতিবাদ জানিয়েছি বলেই আমার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যমুলক অভিযোগ দায়ের করে আইনশৃংখলা বাহিনীর কানভারী করার চেষ্টা করছেন। ফুয়াদ সরকার থেকে সুরমা নদী লিজ নিয়ে টোলট্যাক্সের ব্যবসা করে আসছে অথচ জিয়াউল হকের নেতৃত্বে একটি কুচক্রী মহল তাঁর বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট রিসিট তৈরী করে চাঁদাবাজীর অভিযোগ দায়ের করেছেন। এবং সদর থানায় জিয়াউল হককে প্রাণ নাশের হুমকি দিয়েছে বলে জিডি দায়ের করেন। যা আদৌ সত্য নয়। তেঘরিয়া মাদ্রাসা ও মসজিদ কমিটিতে ঢুকার জন্য তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ হিসেবেই করা হয়েছে। ফুয়াদ কিংবা তার কোন কর্মী নদীতে চাঁদাবাজীর সাথে জড়িত নাই। এমনকি আইনশৃংখলার বিঘœ ঘটে এ ধরনের কর্মকান্ডের সাথেও জড়িত না। জিয়াউল হক কিভাবে রাতা রাতি কোটিপতি হয়েছেন তা আপনাদের সবারই জানা। তার বিরুদ্ধে কাল্পনিক তথ্য উত্থাপন করে আইনশৃংখলা বাহিনীকে লেলিয়ে দেয়া হচ্ছে। এসব মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যমুলক অভিযোগের বিরুদ্ধে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আইনশৃংখলা বাহিনীকে সুস্পষ্টভাবে জানিয়ে দিতে চাই, ফুয়াদ আহমদ কোন সন্ত্রাসী কিংবা চাঁদাবাজ নয়। সে একজন দেশ প্রেমিক ও জননেত্রী শেখ হাসিনার একনিষ্ট কর্মী। তার বিরুদ্ধে বিএনপি’র কোন নেতা অভিযোগ দায়ের করলে সুষ্টু তদন্তের মাধ্যমে যথাযথ ব্যবস্থা নিতে হবে। অন্যথায় সুনামগঞ্জের মাটিতে আগুল জ্বলবে। এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর সামছুজ্জামান স্বপন, কাউন্সিলর মোঃ ফয়জুন নুর,মেন সেষ্টার প্রবাসী কল্যাণ সমিতির সাধারন সম্পাদক রেজভী আহমেদ,সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক তৈয়বুর রহমান রাহি,সদস্য সানিয়াল আহমদ,জেলা ছাত্রলীগের সহ সভাপতি আবু সাইয়িদ আপন,কাওসার আহমেদ,যুগ্ম সাধারন সম্পাদক রাহাত আহমেদ,সদর থানা ছাত্রলীগ নেতা শাফায়েত জামিল,জায়েদ আহমদ,নাইম,মাকসুদ ও রাহল প্রমুখ

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৭ অপরাহ্ণ | বুধবার, ২৮ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com