বুধবার ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সাদাপাথরে নিখোঁজ দুই পর্যটকের লাশ উদ্ধার

রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ 113 ভিউ
সাদাপাথরে নিখোঁজ দুই পর্যটকের লাশ উদ্ধার

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জের সাদাপাথর পর্যটন কেন্দ্রে বেড়াতে এসে পানিতে তলিয়ে যাওয়া ঢাকার হাফিজ বিন হারুনুর রশিদ (১৮) ও ইমনুর রহমান(২৫) নামে দু্ইজনের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ভোলাগঞ্জের ধলাই নদী থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। হাফিজ বিন হারুনুর রশিদ ঢাকার কামরাঙ্গীচরের হারুনুর রশিদের ছেলে। তিনি ঢাকার মারকাজুল কোরআন মাদ্রাসার শিক্ষার্থী।

জানা গেছে, শুক্রবার (২০ সেপ্টেম্বর) ঢাকার কামরাঙ্গীচর থেকে ১৪৪ জন শিক্ষার্থী বেড়াতে আসে সিলেটে। তাদের মধ্যে ছিলেন হাফিজও। বিকালে তারা সবাই মিলে ভোলাগঞ্জের সাদাপাথর পর্যটন কেন্দ্রে যান। সেখানে ধলাই নদীতে গোসল করতে নেমে ঢেউয়ের তোড়ে তলিয়ে যান হাফিজ। সন্ধ্যা হয়ে যাওয়ায় অনেক খুঁজাখুঁজি করেও ওই সময় তার সন্ধান পাওয়া যায়নি। পরে শনিবার সকালে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ধলাই নদী তল্লাশি চালিয়ে তার মরদেহ উদ্ধার করে।

এদিকে সাদা পাথর পর্যটন স্পটে বেড়াতে গিয়ে ইমনুর রহমান(২৫) নামে এক পর্যটক নিখোঁজ হওয়ার ৩ঘন্টা পর লাশ উদ্ধার করা হয়েছে।
ইমনুর রহমান ঢাকার (মিরপুর-১৪) ছালেকুর রহমানের ছেলে। তারা বরিশাল থেকে এসে ঢাকায় বসবাস করেন।

শনিবার ঢাকার চকবাজার থেকে ভোলাগঞ্জ সাদা পাথরে বেড়াতে আসেন ৬ বন্ধু । দুপুরে সাঁতার কাটতে নদীতে নামে তারা, এ সময় নদীর প্রবল স্রোতে পানির নিচে তলিয়ে যায় ইমনুর রহমান। স্থানীয়রা প্রায় ৩ঘন্টা খোঁজাখোঁজির পর বিকাল ৫ টায় তার মৃতদেহ উদ্ধার করে।

কোম্পানীগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। পর্যটকদের আরো সচেতন না হলে এই ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়ানো সম্ভব নয়।

 

Facebook Comments
advertisement

Posted ২:৫৯ পূর্বাহ্ণ | রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com