রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সাংবাদিক আহমেদ ফয়ছল আজাদ আর নেই

বুধবার, ১২ ফেব্রুয়ারি ২০২০ 60 ভিউ
সাংবাদিক আহমেদ ফয়ছল আজাদ আর নেই

মো. ফরহাদ হোসেন, রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজারের ‘সাপ্তাহিক রাজনগরের কাগজ’ এর সম্পাদক এবং রাজনগর প্রেসক্লাবের যুগ্মসম্পাদক সাংবাদিক ও সাহিত্যিক আহমেদ ফয়ছল আজাদ দীর্ঘদিন কিডনী ও ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে  ১১ ফেব্রুয়ারী মঙ্গলবার সন্ধ্যা ৭টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৬ বছর। ওসমানী মেডিকেল ছাড়াও তিনি দীর্ঘদিন সিলেট ডায়াবেটিস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার বাড়ি উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের নয়াটিলা গ্রামে।

পারিবারিক সূত্রে জানাযায়, ‘সাপ্তাহিক রাজনগরের কাগজ’ পত্রিকার সম্পাদক আহমেদ ফয়ছল আজাদ দীর্ঘদিন যাবত ডায়াবেটিস ও কিডনী রোগে আক্রান্ত ছিলেন। প্রায় সময় তাকে সিলেটের ডায়াবেটিস হাসপাতাল এবং এমএজি ওসমানী মেডিকেলে চিকিৎসা দেয়া হত। এরই ধারাবাহিকতায় গত ৯ ফেব্রুয়ারী রোববার তাকে সিলেট ডায়াবেটিস হাসপাতালে ভর্তি করা হয়।

গত ১১ ফেব্রুয়ারী মঙ্গলবার তার অবস্থার অবনতি হলে ওইদিন বিকাল ৩ টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেলে স্থানান্তর করা হয়। এদিন সন্ধ্যা ৭টায় সাংবাদিক, সাহিত্যিক আহমেদ ফয়ছল আজাদ(৪৬) না ফেরার দেশে চলে যান। গত ১২ ফেব্রুয়ারী বিকাল আড়াইটার সময় জানাযা শেষে তাকে নয়াটিলা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

সাংবাদিক আহমেদ ফয়ছল আজাদের মৃত্যুতে শোক প্রকাশ করেন রাজনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখত, মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান সালেক আহমদ, রাজনগর প্রেসক্লাব সভাপতি আউয়াল কালাম বেগ, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, নয়াদিগন্তের রাজনগর সংবাদদাতা শংকর দুলাল দেব, সাংবাদিক ফরহাদ হোসেন, সাংবাদিক ফোয়াদ আহমদ, সাংবাদিক আহমেদউর রহমান ইমরান এবং ‘সাপ্তাহিক রাজনগর বার্তার’ সম্পাদক আক্তার হোসেন সাগর প্রমুখ।

Facebook Comments
advertisement

Posted ১০:০৪ অপরাহ্ণ | বুধবার, ১২ ফেব্রুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com