শুক্রবার ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

সহকারি অধ্যাপকসহ বিশ্বনাথ কলেজের তিনজন সংবর্ধিত

জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ প্রতিনিধি :   বৃহস্পতিবার, ০৮ আগস্ট ২০১৯ 82 ভিউ
সহকারি অধ্যাপকসহ বিশ্বনাথ কলেজের তিনজন সংবর্ধিত

ছবি- সিলেটের জনপদ

বিশ্বনাথ সরকারি কলেজের গণিত বিভাগের সহকারি অধ্যাপক অনবীর রায় ও অফিস সহায়ক ফণি ভূষণ দাশ ও মো আলকাছ আলীর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে কলেজ মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজের প্রাক্তণ অধ্যক্ষ মো: সিরাজুল হক। বক্তব্যে তিনি বলেন, অধ্যাপক অনবীর রায় একজন আদর্শ শিক্ষক। তিনি কলেজের একজন আপাদমস্তক সৎ, নিষ্ঠাবান ও কর্মট ব্যক্তিত্ব। তাঁর অনুপ্রেরনায় অনেক শিক্ষার্থী জীবনে সফলতা অর্জন করেছেন। তিনি আরও বলেন, অফিস সহায়ক ফণি ভূষণ দাশ ও মো. আলকাছ আলীও এই কলেজের জন্য এক নিবেদিত প্রাণ ছিলেন।
কলেজের বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাপসী চক্রবর্তির সভাপতিত্বে সভায় সংবর্ধিত অথিতির বক্তব্য রাখেন কলেজের গণিত বিভাগের সহকারি অধ্যাপক অনবীর রায়, অফিস সহায়ক ফণি ভূষণ দাশ ও মো. আলকাছ আলী।
প্রতিষ্ঠানের ইসলামের ইতিহাস ও সংস্কৃতির প্রভাষক মো. শরিফ উদ্দিনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, কলেজের সহকারী অধ্যাপক মো. মানিক মিয়া, বনানী চক্রবর্তি, রোকেয়া বেগম, গোলাম মোস্তফা, আব্দুস শহীদ, অঞ্জু আচার্য্য, শাহাদাৎ হোসেন, রুকনুজ্জামান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. রোহেল উদ্দিন, যুগ্ন-সম্পাদক নবীন সোহেল, কলেজের সহকারি অধ্যাপক  রুশিদ কান্তি দাশ, দীপা চক্রবর্তি, সঞ্জিত কুমার সাহা রায়, শিরিন আক্তার, মাহমুদা বেগম, গিয়াস উদ্দিন, শাহ আলম তালুকদার, শিপা চক্রবর্তি, খোরশেদা আক্তার, লিটন রঞ্জন।
শিক্ষার্থীদের মধ্যে স্মৃতিচারণ বক্তব্য রাখেন, স্নাতক ২য় বর্ষের ছাত্র আবিদুর রহমান, প্রাক্তণ ছাত্রী মারিয়া আলম চৌধুরী, ছাত্র এস এ সাজু, হুসাইন আহমদ, ছাত্রী সুমাইয়া ফেরদৌস ও ফাতেমা বেগম। সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন একাদশ শ্রেণীর ছাত্র মোজাম্মেল আলম, গীতাপাঠ করেন, দীপালী দে। অতিথি ও সংবর্ধিত অথিতিদেরকে ফুল দিয়ে বরণ করেন শিক্ষার্থীরা। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও সংবর্ধিত অথিতিদের সম্মানী স্মারক প্রদান করা হয়।
প্রসঙ্গত, বিশ্বনাথ সরকারি কলেজের গণিত বিভাগের সহকারি অধ্যাপক অনবীর রায় ২০১৮ সালের ২৯ জানুয়ারি ঢাকা শ্যামপুর মডেল সরকারি কলেজে যোগদান করেন এবং অফিস সহায়ক ফণি ভূষণ দাশ ও মো. আলকাছ আলী অবসর গ্রহণ করেন। এসময় শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
Facebook Comments
advertisement

Posted ১১:০১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com