শনিবার ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সরকারী অনুদানে প্রধানমন্ত্রীর নাম ব্যবহার বাধ্যতামূলক, প্রবাসীকল্যাণ মন্ত্রী 

শুক্রবার, ২২ মে ২০২০     56 ভিউ
সরকারী অনুদানে প্রধানমন্ত্রীর নাম ব্যবহার বাধ্যতামূলক, প্রবাসীকল্যাণ মন্ত্রী 
কে, এ, রাহাত, গোয়াইনঘাটঃ
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সু্যোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রী হিসেবে ১০ টি প্রকল্পকে অগ্রাধীকার দিয়ে বাস্তবায়ন করছেন। ওই প্রকল্প গুলো হলো আমার বাড়ী আমার খামার, আশ্রায়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কর্মসূচী, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ ও পরিবেশ সুরক্ষা।
একটি দেশের প্রধানমন্ত্রী হিসেবে প্রতিটি উন্নয়ন কর্মযজ্ঞে সরকার প্রধান অঙ্গাঅঙ্গী ভাবে জড়িত। তিনি বুধবার দুপুরে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ সংগঠন ও দলীয় নেতাকর্মী সমর্থকদের উদ্দেশ্যে জুম ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এসব কথা বলেন।
তিনি গোয়াইনঘাট উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধি কতৃক চা-শ্রমিকদের জীবন মান উন্নয়নে বরাদ্দকৃত টাকা বিতরণ বিষয়ে কঠোর সমালোচনা করেন। তিনি বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি অগ্রাধীকার প্রকল্পের অন্যতম প্রকল্প হলো সামাজিক নিরাপত্তা কর্মসূচি।
ওই কর্মসূচীর আওতায় চা-শ্রমিকদের জীবন মান উন্নয়নের জন্য ৩৯৫ জন চা-শ্রমিকদের মধ্যে ১৯ লাখ ৭৫ হাজার টাকা বিতরণ করা হয়। কিন্তু নির্বাচিত ওই জনপ্রতিনিধি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে যে ভাবে স্ট্যাটাস দিয়েছেন যে কেউ ভাববেন ওই টাকা গুলার মালিক বিতরণকারী ওই জনপ্রতিনিধি।
সুতরাং ভবিষ্যতে সরকারের সকল উন্নয়নের দাবিদার সরকারই হবে বলে মন্ত্রী নির্দেশ প্রদান করেন।সরকারী সকল অনুদানে প্রধানমন্ত্রীর নাম ব্যবহারের বিষয়ে কঠিন অনুশাসন দেন ওই ভিডিও কনফারেন্সে প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ এমপি।
Facebook Comments Box
advertisement

Posted ২:৫২ অপরাহ্ণ | শুক্রবার, ২২ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com