শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সম্মিলিত সহযোগীতা ছাড়া বিশ্বনাথকে দারিদ্রমুক্ত করা যাবেনা

জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ প্রতিনিধি :   বুধবার, ০৭ আগস্ট ২০১৯     195 ভিউ
সম্মিলিত সহযোগীতা ছাড়া বিশ্বনাথকে দারিদ্রমুক্ত করা যাবেনা

ছবি- সিলেটের জনপদ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বনাথের ‘খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় খাজাঞ্চী ইউনিয়নের ২৬০টি অসহায় দরিদ্র পরিবাররকে খাদ্য সামগ্রী দেওয়ার পাশাপাশি আরও অর্ধশতাধিক পরিবারকে নগদ টাকা দেওয়া হয়েছে। বুধবার (০৭আগষ্ট) দুপুরে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল, চাল, পিয়াজ, আলু, লাচ্ছি ও সয়াবিন তেল।
খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় আয়োজিত খাদ্য বিতরণী সভায় বক্তারা বলেন, সরকারের পশাপাশি প্রবাসী ও বিত্তবানসহ সকলের সম্মিলিত সহযোগীতা ছাড়া বিশ্বনাথকে দারিদ্রমুক্ত করা যাবেনা।
খাজাঞ্চী ইউনয়িনের চেয়ারম্যান তরুণ সমাজসেবক তালুকদার মোহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের (একাংশ) যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ও যুক্তরাজ্যের নর্থওয়েলসামের কাউন্সিলর ফলিক চৌধুরী।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য কবির আহমদ কুব্বার, ‘খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সহ-সভাপতি যুক্তরাজ্য প্রবাসী রেদওয়ান আহমেদ সুহেল ও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ মোস্তাক আহমেদ রুহেল। এরআগে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইউপি সদস্য আমির উদ্দিন।
সভায় বিশেষ অতিথি ছিলেন, প্রেসক্লারে (অপরাংশ) সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, প্রেসক্লাব (একাংশ) সদস্য নূর উদ্দিন, সাংবাদিক আব্বাস হোসেন ইমরান, ইউপি সদস্য সিরাজ উদ্দিন, গৌছ আহমদ বাবুল, ফজলুল হক, শফিক মিয়া, মিছিরুল ইসলাম, বখতিয়ার আহমদ, হবিবুল ইসলাম, আব্দুল মতিন, সালমা বেগম, গীতা রানী বৈদ্য, সংগঠক মোস্তাক আহমদ মোস্তফা ও নজরুল ইসলাম।
Facebook Comments Box
advertisement

Posted ৯:৩৮ অপরাহ্ণ | বুধবার, ০৭ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com