শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

‘সম্মিলত সহযোগীতায় বিশ্বনাথকে আধুনিক উপজেলা গড়তে চাই’ -নবাগত ইউএনও বর্ণালী চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি :   সোমবার, ২৬ আগস্ট ২০১৯ 122 ভিউ
‘সম্মিলত সহযোগীতায় বিশ্বনাথকে আধুনিক উপজেলা গড়তে চাই’ -নবাগত ইউএনও বর্ণালী চৌধুরী

অসুস্থতাজনিত কারণে দীর্ঘ ছিুটি শেষে নিজ কর্মস্থল সিলেটের বিশ্বনাথ উপজেলায় যোগদান করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল চৌধুরী। এরআগে গত ২৪ জুলাই বুধবার সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে আইনি প্রক্রিয়ায় বিশ্বনাথের ইউএনও হিসেবে যোগদান করেন তিনি। এরপর ২৮ জুলাই থেকে দীর্ঘ ২৬ দিনের ছুটিতে চলে যান তিনি।

গতকাল সোমবার প্রথম কর্মদিবসে তিনি ব্যস্ত সময পার করেছেন। সকালে প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধিদের নিয়ে মতবিনিয় সভা করেছেন। বিকলে সর্বশেষ বিকেল ৪টায় বিশ্বনাথে কর্মরত সাংবাদিকদের সঙ্গেও মতবিনিময় করেন তিনি।

সভাপতির বক্তব্যে বার্ণালী পাল চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শখ হাসিনা উন্নয়নের মাধ্যমে সারা বাংলাদেশকে একটি উন্নয়নের রোল মডেল ও ডিজিটাল দেশ হিসেবে গড়ে তোলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আর উন্নয়ন কাজ ত্বরান্নিত হচ্ছে বলেই বাংলাদেশ আজ বিশ্বে সয়ংসম্পন্ন দেশ হিসেবে পরিচিতি পেয়েছে। উন্নয়নের এই ধারাবাহিকতায় প্রবাসী অধ্যুষিত বিশ্বনাথকে আধুনিক ও ডিজিটাল একটি উপজেলা হিসেবে গড়ে তোলতে চাই। আর বিশ্বনাথ উপজেলাকে আধুনিক ও ডিজিটাল হিসেবে গড়ে তুলতে হলে সাংবাদিকসহ সর্বমহলের সহযোগীতা প্রয়োজন। কারণ সাংবাদিকদের সহযোগীতা ছাড়া কোনভাবেই আধুনিক বিশ্বনাথ গড়া সম্ভব নয়। সাংবাদিকদের জাতির বিবেক আখ্যা দিয়ে বলেন, যাচাই না করে  মিথ্যা কোন সংবাদ প্রচারের মাধ্যমে গুজব না ছড়ানোরও আহবান জানান তিনি।

সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এসএম নুনু মিয়া ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বর্তমান সভাপতি মোসাদ্দিক হোসেন সাজুল, সহসভাপতি আশিক আলী, যুগ্ম-সম্পাদক নবীন সুহেল, সাংবাদিক রফিকুল ইসলাম জুবায়ের, কাজী জামাল উদ্দিন, প্রনঞ্জয় বৈদ্য অপু, সাইফুল ইসলাম বেগ আব্বাস হোসেন ইমরান। মতবিনিময় সভায় বিশ্বনাথে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Facebook Comments
advertisement

Posted ১১:৫৫ অপরাহ্ণ | সোমবার, ২৬ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com