রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সঠিক সময়ে বাঁধের কাজ শেষ করতে হবে, অতিরিক্ত সচিব রোকন উদ-দৌলা

শনিবার, ২৫ জানুয়ারি ২০২০ 40 ভিউ
সঠিক সময়ে বাঁধের কাজ শেষ করতে হবে, অতিরিক্ত সচিব রোকন উদ-দৌলা

পি সি দাশ, শাল্লা প্রতিনিধি : আপনাদের কষ্টাঅর্জিত একমাত্র বোরো ফসল রক্ষার্থে সরকার বিশাল অংকের অর্থ হাওরাঞ্চলে বরাদ্দ দিয়েছে । আর সেই টাকা দিয়ে আপনারা নিজেরাই নিজেদের বাঁধ তৈরি করছেন । সময়ের কাজ সময়েই করতে হয় অন্যতায় ক্ষতির আশঙ্কা থাকে । তাই সঠিক সময়ে বাঁধের কাজ শেষ করতে হবে বলে সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রোকন উদ-দৌলা ।

শনিবার বিকাল ৪ টায় সুনামগঞ্জের ভাটির উপজেলা শাল্লার অংশের উদগল হাওরের নিয়ামতপুর, জয়পুরের নিকটে পিআইসি নং ৩৩ ও ৩৪ এবং দিরাই উপজেলার পিআইসি ৫০ ও ৫২ নং বাঁধের কাজ পরিদর্শনে এসে উক্ত কথাগুলো বলেন রোকন উদ-দৌলা । এসময় এলাকার সর্বস্তরের মানুষের সঙ্গে হাওরাঞ্চলের সার্বিক উন্নয়নের বিষয়ে তিনি আলোচনা করেন ।

পরিদর্শনের সময় সঙ্গে ছিলেন অতিরিক্ত মহাপরিচালক (পুর্বাঞ্চল) বাপাউবো মোহাম্মদ আলী , প্রধান প্রকৌশলী (উত্তর পুর্বাঞ্চল) বাপাউবো নিজামুল হক ভুঁইয়া, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সিলেট পওর সার্কেল খুশী মোহন সরকার, জেলা বাপাউবো নির্বাহী প্রকৌশলী (২) শাখা শরিফুল ইসলাম, শাল্লা উপজেলা পরিষদ চেয়ারম্যান আল আমিন চৌধুরী, শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেন , দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সফি উল্লাহ, মৎস্য অফিসার মামুনুর রহমান , সমবায় অফিসার আলমগীর কবির খান, শাখা উপ সহকারী প্রকৌশলী সমশের আলী মন্টু , চরনারচর ইউপি চেযারম্যান রতন কুমার তালুকদার , দিরাই উপজেলা আওয়ামীলী সহ সভাপতি জগদীশ সামন্ত, উপজেলা প্রেসক্লাব সভাপতি পি সি দাশ পীযূষ , শিক্ষক অসিত বরণ চৌধুরী প্রমুখ ।

Facebook Comments
advertisement

Posted ৭:৩৪ অপরাহ্ণ | শনিবার, ২৫ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com