মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জড়িমানা আদায়

বুধবার, ২৭ মে ২০২০ 39 ভিউ
শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জড়িমানা আদায়

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বাস্থ্য বিধি না মেনে ব্যবসা পরিচালনা করায় সরকারের নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা সহ বিভিন্ন অপরাধে ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানসহ ৬৭টি মামলায় মোট ৭৫ হাজার টাকা অর্থদন্ড দেওয়া হয়। এসময় সামাজিক দূরত্ব, গ্লাভস ও মাস্ক ব্যবহার করতে সকল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে বলা হয়।

বুধবার (২৭ মে) দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শহরের ষ্টেশন রোড, হবিগঞ্জ রোড, নতুন বাজার, পুরান বাজার, মৌলভীবাজার রোডসহ বিভিন্ন সড়কে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলামের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা পরিচালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান মামুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার পুলিশ অপারেশন নয়ন কারকুন, এস আই মো. আলমগীর হোসেনসহ প্রশাসনের কর্তকর্তাবৃন্দ।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলাম বলেন, সরকার স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট খোলার অনুমতি দিয়েছেন। কিন্তু ব্যবসায়ীরা এসবের তোয়াক্কা না করে জীবনের ঝুঁকি নিয়ে ব্যবসা পরিচালনা করছেন। যা করোনা সংক্রমনে সহায়ক ভূমিকা পালন করবে। এর ফলে ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হতে পারে। সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কিনা তা নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলে  তিনি জানান।

Facebook Comments
advertisement

Posted ৭:১৬ অপরাহ্ণ | বুধবার, ২৭ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com