শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে সংস্কৃতিকর্মীদের পাশে সংস্কৃতিকর্মীরা

বুধবার, ১৭ জুন ২০২০ 43 ভিউ
শ্রীমঙ্গলে সংস্কৃতিকর্মীদের পাশে সংস্কৃতিকর্মীরা

শ্রীমঙ্গল প্রতিনিধি : সাংস্কৃতিক চর্চায় দেশ ও দেশের বাহিরে শ্রীমঙ্গল একটি পরিচিত নাম।শিল্পচর্চায় এখানকার  সংস্কৃতিকর্মীরা একে অপরের পরিপূরক।বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া কোভিড ১৯ করোনা ভাইরাস মহামারীতে সেটি যেন আবার প্রমাণ করলেন শিল্পের সকল শাখায় জড়িত এখানকার কুশীলবরা।

করোনা প্রকোপে আয় রোজগার বন্ধ হয়ে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শাখার শিল্পীদের জন্য ভালবাসার উপহার বিতরনের আহবানে সাড়া দেন দেশে ও বিদেশের বিভিন্ন জায়গায় অবস্থানরত শ্রীমঙ্গলের বিভিন্ন বিভাগের শিল্পী ও শিল্পঅনুরাগীরা।

বুধবার (১৭ জুন) দুপুরে শহরের ভানুগাছ রোডস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে বিভিন্ন স্তরের ৫৫ জন শিল্পীর মাঝে ২ হাজার টাকা  ও ২৬ জন সাউন্ড অপারেটদের মাঝে ১ হাজার টাকা করে  নগদ অর্থ তুলে দেওয়া হয়।

ভালবাসার উপহার বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, মৌলভীবাজার সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাংস্কৃতিক কর্মী দেলোয়ার হোসেন মামুন। সঞ্চালনায় ছিলেন দিগ্বিজয় রায় আকাশ।

একটি মেসেঞ্জার গ্রুপ এর মাধ্যমে দেশ/বিদেশের অবস্থানরত শ্রীমঙ্গল এর বিভিন্ন বিভাগের শিল্পীবৃন্দ, সাংস্কৃতিক অনুরাগী ও শুভাকাঙ্খীদের কাছ থেকে এই অর্থ সংগ্রহ করা হয়।

মেসেঞ্জার গ্রুপ এর সমন্বয়ক দেলোয়ার মামুন ভালবাসার উপহার বিতরণের যারা অর্থ সহ বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

 

 

Facebook Comments
advertisement

Posted ১১:০৯ অপরাহ্ণ | বুধবার, ১৭ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com