সোমবার ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে মা-মেয়ে খুন

শুক্রবার, ০৫ জুন ২০২০     103 ভিউ
শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে মা-মেয়ে খুন

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একই বাড়ীতে মা ও মেয়ে খুন হয়েছে। গতকাল বৃহস্পতিবার, ৪ জুন দিবাগত রাতের কোন একসময়ে উপজেলার আশিদ্রোণ ইউনিয়নের পূর্ব জামসী এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহতরা হলেন জায়েদা বেগম(৫৫) ও মেয়ে ইয়াসমিন আক্তার(২৫)।

জানা যায়, শুক্রবার (৫জুন) সকালে ঘর থেকে কোন লোকজন বাহির না হওয়ায় পাশের বাড়ির লোকজন ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পাওয়ায় ঘরের পিছনে গিয়ে দেখা যায় বেড়া ভাঙ্গা। খবর পেয়ে এলাকার লোকজন ঘরের ভিতর ডুকে দেখতে পান মা ও মেয়ে রক্তাক্ত অবস্থায় একই জায়গায় পড়ে রয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি টিম। টিমের নেতৃত্বে ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান ও অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক। শুক্রবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন মৌলভীবাজার পুলিশ সুপার মো. ফারুক আহমেদ (পিপিএম বার)।

শেষ খবর পাওয়া পর্যন্ত ঘাতকের সন্ধানে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।এলাকার ইউপি চেয়ারম্যান সকাল থেকেই ঘটনাস্থলে অবস্থান করছেন। তিনি জানান, দীর্ঘদিন স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। বিষয়টি নিষ্পত্তির জন্য সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। উভয়ের মতামতের ভিত্তিতে তাদের মধ্যে তালাকের সিদ্ধান্ত হয়। পরবর্তীতে ধার্যকৃত কাবিনের টাকা দিতে স্বামী সিন্দুরখান ইউনিয়নের বেলতলী গ্রামের আজগর মিয়া(৩২) অসম্মতি জানালে মেয়ে এলাকাবাসীর পরামর্শে আদালতে তালাকের মামলা দায়ের করে। এর পর থেকেই দুই পরিবারের মধ্যে বিরোধ দেখা দেয়। ধারণা করা হচ্ছে এরই জের ধরে স্বামী পরিকল্পিত ভাবে এই হত্যাকান্ড ঘটাতে পারে।

উল্লেখ্য, গরীব ও অসহায় পরিবারে জন্ম নেয়া দুটি ছেলে সন্তানের (৭ ও ৮ বছর) জননী ইয়াছমিন স্বামীগৃহে প্রতিনিয়ত নিগৃত হচ্ছিলেন। সর্বশেষ পরিনতিতে অবুজ দুটি সন্তানকে অনিশ্চয়তায় রেখেই মাকে নিয়ে নিষ্ঠুর পৃথিবী থেকে অকালেই বিদায় নিতে হল ইয়াছমিনকে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৫ জুন ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com