সোমবার ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

শুধু বিত্ত থাকলে হয় না চিত্ত থাকতে হয়- বদরুল ইসলাম শোয়েব

অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রতিনিধি   শনিবার, ০৮ মে ২০২১ 60 ভিউ
শুধু বিত্ত থাকলে হয় না চিত্ত থাকতে হয়- বদরুল ইসলাম শোয়েব

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেন সমাজে অসহায় ও দুখি মানুষের পাশে দাড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। বিত্তবানদের সহযোগিতা নিয়ে একজন অসহায় মানুষ তার জীবন চলার পথ সহজ হতে পারে। তিনি শুক্রবার বিকাল ৩টায় তহিপুর তরুন সংঘের উদ্যোগে অসহায় দুস্থ মানুষের মধ্যে ঈদ উপহার ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

যুক্তরাজ্য প্রবাসী ও বিশিষ্ট সমাজ সেবক আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান মোঃ দিলওয়ার হোসেন ও রেজিয়া রহিম মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান সাংবাদিক মোঃ আব্দুল মুনিম জাহেদী ক্যারলের অর্থায়নে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন শুধু বিত্ত থাকলে হয় না চিত্ত থাকতে হয়। বিত্ত ও চিত্তের মিলনে দানশীল ব্যক্তিগণ সমাজে গুরু দায়িত্ব পালন করে চলছেন। তিনি মোঃ দিলওয়ার হোসেন ও মোঃ আব্দুল মুনিম জাহেদী ক্যারলের প্রশংসা করে অসহায় মানুষের সহায়তায় সকলকে এগিয়ে আসার আহবান জানান।

তহিপুর তরুন সংঘের আহবায়ক নাজমুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ফখরুল ইসলাম চৌধুরী লিটন ও সদস্য বেলাল আহমদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ জিলু, গোলাপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা মাহফুজুর রহমান কাসেমী, গোলাপগঞ্জ প্রেসক্লাবের  সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ। অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জাকিরুল ইসলাম চৌধুরী, এমাদ আহমদ চৌধুরী, মইজ উদ্দিন, জাকির আহমদ সাংবাদিক সাইদুল ইসলাম মাহের, পিয়াস পাল প্রমুখ।

Facebook Comments
advertisement

Posted ১২:০০ অপরাহ্ণ | শনিবার, ০৮ মে ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com