মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

‘শায়েস্তাগঞ্জ হবে একটি মডেল উপজেলা’ -শায়েস্তাগঞ্জে এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম

মোঃ আব্দুর রকিব, শায়েস্তাগঞ্জ সংবাদদাতা :-   রবিবার, ২৫ আগস্ট ২০১৯     284 ভিউ
‘শায়েস্তাগঞ্জ হবে একটি মডেল উপজেলা’  -শায়েস্তাগঞ্জে এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম

শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, “বাঙালি জাতির ইতিহাসে ১৫ আগস্ট কলঙ্কিত অধ্যায়। এ দিনটি জাতির জন্য লজ্জার ও ঘৃণার। পৃথিবীর ইতিহাসে সবচেয়ে হৃদয়বিদারক হত্যা এটি। এ হত্যাকান্ডের মধ্য দিয়ে স্বাধীনতা বিরোধীরা বাংলাদেশের ইতিহাস ও রাজনীতি পাল্টে দিতে চেয়েছিল। কিন্তু মানচিত্রের সমান যার অস্তিত্ব তাকে কি মুছে ফেলা যায়? ৪৪ বছর পরও আজ হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। এই শোককে শক্তিতে পরিণত করতে হবে।” ২৪ আগস্ট শনিবার বিকেলে জেলার শায়েস্তাগঞ্জ রেলওয়ে পার্কিংয়ে শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের আহবায়ক আব্দুর রশিদ তালুকদার ইকবালের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ব্রাহ্মণডুরা ইউনিয়নের চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়ার পরিচালনায় সভায় বক্তাদের দাবীর প্রেক্ষিতে প্রধান অতিথি এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম আরো বলেন- ‘চিন্তার কারণ নেই, হাসপাতাল ও উপজেলা ভবনসহ বিভিন্ন দাবী দ্রুত পূরণ করা হবে। শায়েস্তাগঞ্জ হবে একটি মডেল উপজেলা।’

সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি এমপি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির। শুভেচ্ছা বক্তব্য, শায়েস্তাগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান ও হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ গাজীউর রহমান ইমরান।

বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হুমায়ূন কবীর সৈকত, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, বীর মুক্তিযোদ্ধা প্রাণেশ দত্ত, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তার আক্তার, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান মাসুক, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শফিকুর রহমান, সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, উপজেলা যুবলীগ আহবায়ক ফজল উদ্দিন তালুকদার, যুগ্ম-আহবায়ক জাকির হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহি প্রমূখ।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৭ পূর্বাহ্ণ | রবিবার, ২৫ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com