শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শায়েস্তাগঞ্জ থানার আধুনিক ভবন নির্মাণ হচ্ছে 

বুধবার, ০৪ মার্চ ২০২০ 67 ভিউ
শায়েস্তাগঞ্জ থানার আধুনিক ভবন নির্মাণ হচ্ছে 

মোঃ আব্দুর রকিব, হবিগঞ্জ থেকে : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার জন্য আধুনিক ৬ তলা ভবন নির্মাণে ব্যয়ে হচ্ছে প্রায় ৮ টাকা। বর্তমানে এর দাপ্তরিক কার্যক্রম চলছে একটি ভাড়া করা বাড়িতে। প্রথম পর্বে চার তলা নির্মাণ সম্পন্ন হবে বলে জানিয়েছে সংশ্লিষ্ঠ ঠিকাদারী প্রতিষ্ঠান।

জানা যায়,  সরকারের  ‘১০১টি জরাজীর্ণ থানা ভবন উন্নয়ন প্রকল্পের’ আওতায় শায়েস্তাগঞ্জ পৌর এলাকার ২নং ওয়ার্ডে ১ একর ৫৭ শতক আয়তনের ভূমিতে ছয় তলা  আধুনিক থানা ভবন নির্মাণ কাজ এগিয়ে চলছে।

ঠিকাদারী প্রতিষ্ঠান ২০১৮ সালের নভেম্বর মাসে থানা ভবন নিমার্ণ কাজ শুরু করে বর্তমানে ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। মেসার্স মোস্তাফা কামাল ঠিকাদারী প্রতিষ্ঠানের নুরুজ্জামান জানান, গণপূর্ত অধিদপ্তর কর্তৃক ছয় তলা বিশিষ্ট থানা ভবনের নির্মাণণে ব্যয় হবে ৮ কোটি ১০ লক্ষ ৯ হাজার ৭১০ টাকা।

তবে বর্তমানে চার তলা পর্যন্ত সম্পন্ন করতে ব্যয় হচ্ছে ৭ কোটি ২৮ লক্ষ ৭৪ হাজার ৮১৫ টাকা। ইতোমধ্যে এর ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। আশা করা যায় আগামী জুন মাসের মধ্যে অবশিষ্ঠ কাজ সম্পন্ন হবে।

শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হোসেন জানান, দেশের ১০১ টি উপজেলায় নতুন থনা ভবন নির্মাণের জন্য সরকার বরাদ্দ দিয়েছে। এরই সাথে শায়েস্তাগঞ্জ থানা আধুনিক ভবনের নির্মাণ কাজ চলছে। আগামী জুনের মধ্যে থানা ভবনের নির্মাণ কাজ শেষ করে স্বরাষ্ট্রমন্ত্রীর মাধ্যমে উদ্বোধন করা হবে।

Facebook Comments
advertisement

Posted ১:১০ অপরাহ্ণ | বুধবার, ০৪ মার্চ ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com