সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শায়েস্তাগঞ্জে ৫ শতাধিক মানুষের মাঝে প্রাণ আরএফএল

শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০ 52 ভিউ
শায়েস্তাগঞ্জে ৫ শতাধিক মানুষের মাঝে প্রাণ আরএফএল

মোঃ আব্দুর রকিব, হবিগঞ্জ : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে  ৫ শতাধিক অসহায় দুস্থ ও কর্মহীন মানুষের পাশে দাড়ালো হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক এর প্রান আর এফ এল গ্রুপ । বৃহস্পতিবার (২ এপ্রিল) দিনব্যাপী শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়ন, ব্রাক্ষণডুরা ইউপি, শায়েস্তাগঞ্জ ইউপি ও শায়েস্তাগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থানে অসহায় দুস্থ কর্মহীন মানুষের মাঝে প্রান আর এফ এল গ্রুপ এর পক্ষ থেকে ত্রান বিতরন করা হয়।

ত্রান বিতরনের কার্যক্রম উদ্ধোধন করেন হবিগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মো আবু জাহির বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।কার্যক্রমে আরও উপস্থিত  ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, পৌরসভার প্যানেল মেয়র মাসুদউজ্জামান মাসুক, হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের মহা-ব্যবস্থাপক হাসান মোঃ মন্জুরুল হক, সহকারি মহা-ব্যবস্থাপক (প্রশাসন) মোহাম্মদ এহসানুল হাবিব, সহকারি ব্যবস্থাপক (প্রশাসন) রেজাউল করিম,উপ- ব্যবস্থাপক (ই,এইচ,এস) বিকাশ কুমার কর্মকার।

প্রধান অতিথি এডভোকেট আবু জাহির এমপি বলেন দেশে দূর্যোগপূর্ণ মূহুর্তে প্রান আর এফ এল গ্রুপের  এ উদ্যোগ প্রশংসনীয়। কারোনা  ভাইরাস যাতে ছড়িয়ে পড়তে না পারে সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা  সারাদেশের জনসাধারনকে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন।

যে কারনে নিম্ন আয়ের মানুষরা কর্মহীন হয়ে পড়েছে। সরকারি ভাবে আমরা কর্মহীন অসহায় মানুষদের তালিকা করে ত্রান দিচ্ছি। তবে সরকারের পাশাপাশি বিভিন্ন শিল্প প্রতিষ্ঠান যদি ত্রান বিতরন করে তাহলে অসহায় মানুষদের তিন বেলা খাবার খেতে পারবে। আর দেশের শীর্ষ স্থানীয় শিল্প গোষ্ঠী প্রান আর এফ এল গ্রুপ বরাবরই দেশের দূর্যোগপূর্ণ মূহুতে অসহায় মানুষদের পাশে দাড়ায়। আজকে তা আবারো প্রমান করলো।

বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন সরকারের পাশাপাশি প্রান এ মহতি উদ্যোগ গ্রহন করায় আমার উপজেলার অসহায় দুস্থ মানুষদের এই দুঃসময়ে প্রান পাশে দাড়ালো। হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের মহা-ব্যবস্থাপক হাসান  মোঃ মন্জুরুল হক বলেন শায়েস্তাগঞ্জ উপজেলার ৫ শতাধিক নিম্ন আয়ের মানুষদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

Facebook Comments
advertisement

Posted ৮:২৩ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com