রবিবার ২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শায়েস্তাগঞ্জে  ২ কোটি টাকা মূল্যের ইয়াবার চালান আটক

শুক্রবার, ০৭ ফেব্রুয়ারি ২০২০ 40 ভিউ
শায়েস্তাগঞ্জে  ২ কোটি টাকা মূল্যের ইয়াবার চালান আটক

মোঃ আব্দুর রকিব,  হবিগঞ্জ থেকে : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বাস তল্লাশীকরে প্রায় ২ কোটি টাকা মূল্যের ৬১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটের একটি  বিশাল চালানসহ দুই নারী পাচারকারীকে  আটক করেছে জেলা ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) রাতে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে আটক ওই নারী পাচারকারীরা।

ওইদিন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে তাদের জবানবন্দি রেকর্ড করা হয়। পরে আদালতের মাধ্যমে  তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে। পুলিশের ধারণা মাদকব্যবসায়ীরা সিলেট অঞ্চলে নতুন রুট ব্যবহার করেছে এবং সে রুটেরসন্ধানে নেমেছে পুলিশের একাধিক টিম।

বৃহস্পতিবার রাতে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম, পিপিএম। তিনি  বলেন, গত বুধবার রাত দেড়টার দিকে বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম গোপন সূত্রে খবর পান দুইজন মাদক পাচারকারি সিলেট থেকে হানিফ পরিবহনের একটি বাসে করে বিপুল পরিমানমাদকদ্রব্য নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে।

তিনি বিষয়টি  উর্ধ্বতনকর্তৃপক্ষকে অবহিত করলে, উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে অতিরিক্ত পুলিশসুপার (সদর) এসএম রাজু আহমেদের নেতৃত্বে জেলা গোয়েন্দা শাখারএসআই আবুল কালাম আজাদ, এএসআই শামিম রেজাসহ শায়েস্তাগঞ্জ  এলাকার  ঢাকা-সিলেট মহাসড়কে নতুন ব্রীজ গোল চত্ত্বরে অবস্থান নেন।

গোলচত্ত্বরের পাশে স্থাপিত চেকপোস্টে সন্দেহজনক হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস  থামিয়ে তল্লাশি শুরু করেন। এ সময় বাসে থাকা দুই জন মহিলা যাত্রী দ্রুত বাস থেকে  নেমে পড়েন। বিষয়টি সন্দেহজনকমনে হলে পুলিশ ধাওয়া করে তাদের আটক করে।

পরে তাদের দেহতল্লাশি করে, মাদারীপুর জেলার লক্ষীপুর গাবতলী এলাকার সালামত পোদ্দারের কন্যা নাহিদা বেগমের (৩৩)নিকট থেকে বিশেষ ব্যবস্থায় শরীরের বিশেষ স্থানে লুকিয়ে রাখা টেপে মোড়ানো অবস্থায় ৩১ হাজারপিস এবং বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার ভাইজোরা গ্রামের আব্দুল কাদেরের কন্যা শাহিনা আকতারের (৪০) নিকট  একই ব্যবস্থায় লুকিয়ে রাখা টেপে মোড়ানো অবস্থায় ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করাহয়।

এসময় তাদের নিকট থেকে   মাদক পাচারে ব্যবহৃত দুইটি মোবাইলফোনও জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কয়েকজন ইয়াবা বিক্রেতার নাম প্রকাশ করেছে।

Facebook Comments
advertisement

Posted ১০:০৫ অপরাহ্ণ | শুক্রবার, ০৭ ফেব্রুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com