সোমবার ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শায়েস্তাগঞ্জে দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ !!

মোঃ আব্দুর রকিব   মঙ্গলবার, ৩০ আগস্ট ২০২২     338 ভিউ
শায়েস্তাগঞ্জে দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ !!

শায়েস্তাগঞ্জে দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।  মঙ্গলবার ৩০আগষ্ট শায়েস্তাগঞ্জ পুরাণ বাজার, নতুন ব্রীজ ও দূর্গাপুর বাজারে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সড়ক ও জনপথ আইন বিভাগের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল লতিফ , হবিগঞ্জ সড়ক ও জনপথের নির্বাহি প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল, সার্ভেয়ার মোঃ আবুল খায়ের, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এ এস আই মোঃ আলাউদ্দিন, স্থানীয় সাংবাদিকবৃন্দ সহ শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা ও শায়েস্তাগঞ্জ থানার একদল পুলিশ।

হবিগঞ্জ সড়ক ও জনপথের সার্ভেয়ার মোঃ আবুল খায়ের জানান, শায়েস্তাগঞ্জ পুরান বাজার, নতুন ব্রীজ ও দূর্গাপুর বাজারে সরকারি ভূমিতে নির্মিত দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান কার্য পরিচালনা করা হয়েছে। উচ্ছেদ অভিযান চলাকালে অনেকেই তড়িঘরি করে দোকান থেকে নিরাপদে মালপত্র সরিয়ে নেয়। আবার কেউ কেউ স্বেচ্ছায় দোকান ঘর অন্যত্র সরিয়ে নেন। এ উচ্ছেদ অভিযানের পর শত শত ব্যবসায়ীরা বেকার হয়ে পড়েছেন।

স্থানীয় জালাল মিয়া, শাহাজাহান মিয়া, ভিংরাজ মিয়া, এনাম মিয়া, খলিল মিয়া, বাবুল মিয়াসহ কয়েক জন ব্যবসায়ীরা জানান, তাদের পরিবারটি দোকানের ব্যবসার উপর নির্ভরশীল ছিল। এখন দোকান উচ্ছেদ হওয়ায় পরিবার নিয়ে তারা বিপাকে পড়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ আগস্ট ২০২২

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com