বুধবার ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শায়েস্তাগঞ্জে ট্রেন-মাইক্রো দুর্ঘটনায় নিহত ১

রবিবার, ১০ নভেম্বর ২০১৯ 115 ভিউ
শায়েস্তাগঞ্জে ট্রেন-মাইক্রো দুর্ঘটনায় নিহত ১

মোঃ আব্দুর রকিব, শায়েস্তাগঞ্জ  সংবাদদাতা :  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পার্শ্ববর্তী লস্করপুর রেলক্রসিং অতিক্রমকালে ট্রেনের ধাক্কায় এক মাইক্রোবাস যাত্রী নিহত ও ১২ জন আহত হয়েছেন। গতকাল শনিবার (০৯ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট রেলপথের লস্করপুর রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী কুশিয়ারা মেইল ট্রেনটি লস্করপুর রেল ক্রসিং অতিক্রম করার সময় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মাইক্রোবাসকে (ঢাকা মেট্রো চ- ১৫-৪৮৭৬) আঘাত করে। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে গিয়ে মাক্রোবাসে থাকা ১৩ যাত্রী, কুমিল্লার- শাহ আলম (২৮), নাটোরের-আব্দুর রাজ্জাক (২৫), শেরপুরের- নয়ন (৩৫), গোপাল গঞ্জের- তরিকুল ইসলাম (৩২), যশোরের- শিমুল মিয়া (২৮), মিন্টু (২৫), প্রদিপ (২৫), মোজাহিদ (৩৫), নুরুল হক (১৮), অমৃত দাস (২৩), মাসুদ আলী (২৮), জগদীস (১৮), বাবিয়া আক্তার (১৮) গুরুতর আহত হয়েছেন।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। পরে আশংকাজনক অবস্থায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে, ঢাকা নেয়ার সময় পথিমধ্যে গুরুতর আহত জাকির হোসেন(২৮) মৃত্যু বরণ করেন।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) লিয়াকত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে তবে তাদের মধ্যে অনেকেরই অবস্থা আশংকাজনক। হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শামীমা আক্তার জানান, আহতদের অবস্থা আশংকাজনক তাই উন্নত চিকিৎসার প্রয়োজনে তাদেরকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহত শাহ আলম জানান, তারা সবাই ঢাকা গাজীপুরের একটি গার্মেন্টসের কর্মী। তারা হযরত শাহ জালাল (রঃ) এর মাজার জিয়ারত শেষে সিলেট থেকে ঢাকা ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হন।

Facebook Comments
advertisement

Posted ১:৫৩ অপরাহ্ণ | রবিবার, ১০ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com