শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শায়েস্তাগঞ্জে ট্রেনের ছাদে ভ্রমনের দায়ে আটক ১৪ যাত্রী

মোঃ আব্দুর রকিব, শায়েস্তাগঞ্জ সংবাদদাতা :-   রবিবার, ০১ সেপ্টেম্বর ২০১৯     196 ভিউ
শায়েস্তাগঞ্জে ট্রেনের ছাদে ভ্রমনের দায়ে আটক ১৪ যাত্রী

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনে ট্রেনের ছাদে ভ্রমনের দায়ে ১৪ জন যাত্রীকে আটক করেছে রেলওয়ে পুলিশ। শনিবার (৩১ আগস্ট) দুপুরে আটককৃতদের বিরুদ্ধে রেলওয়ে আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। শুক্রবার গভীর রাতে সিলেট থেকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ও ঢাকাগামী উপবন এক্সপ্রেসের ছাদ থেকে তাদের আটক করা হয়। আটক অভিযান টের পেয়ে বেশ কিছু যাত্রী ট্রেনের ছাদ থেকে লাফিয়ে পড়ে পালিয়ে যায়।

জকিগঞ্জের ইসমাইল হোসেনে পুত্র লিটন আহমেদ (২৩), কোম্পানীগঞ্জের ঘারুয়া গ্রামের সিরাজুল ইসলামের পুত্র রাকিবুল ইসলাম (১৯), বালাগঞ্জের দক্ষিণ অরিসা গ্রামের মুক্তার আলীর পুত্র শাকিল মিয়া (১৮),কুলাউড়ার দেওগাও গ্রামের কাজল দেবের পুত্র অমল দেব (১৮), শ্রীমঙ্গলের কালাপুর গ্রামের মোস্তুফা মিয়ার পুত্র রাজু মিয়া (১৮), আহাদ মিয়ার পুত্র সাজু মিয়া (১৮), লামুয়া গ্রামের বাহার আলীর পুত্র শাওন মিয়া (২৮), সিন্দুরখাল গ্রামের মোঃ শাহআলম (১৯), চুনারুঘাট রানীগাও গ্রামের আফতাব উদ্দিনের পুত্র মামুন মিয়া (১৮), মৌলভীবাজার রাজনগর উপজেলার টিলাগাও গ্রামের ইয়াসিন মিয়ার পুত্র শাহীন মিয়া (২৫)কে আটক করে রেল আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়।

শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ শফিকুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করে জানান, রেলওয়ে আইনে ট্রেনের ছাদে ভ্রমন একটি অপরাধ। রেলওয়ে মন্ত্রণালয়ের এক আদেশে ট্রেনের ছাদে ভ্রমণকারীদের আটক করে আদালতে সোপর্দ করার অভিযান পরিচালনা করা হয়েছে। ১৮৯০ সনের রেলওয়ে আইনে আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ৫:৫৩ অপরাহ্ণ | রবিবার, ০১ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com