শুক্রবার ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শায়েস্তাগঞ্জে ছুরিকাঘাতে নারী হত্যা ঘটনায় আসামীর আদালতে স্বীকারোক্তি

মোঃ আব্দুর রকিব   বুধবার, ২৩ মার্চ ২০২২     42 ভিউ
শায়েস্তাগঞ্জে ছুরিকাঘাতে নারী হত্যা ঘটনায় আসামীর আদালতে স্বীকারোক্তি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পূর্ব বাগনিপাড়া গ্রামে মধ্যরাতে ঘুমন্ত  বিনা বেগম (৩০) কে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার দিবাগত রাতে নিহত বিনা বেগমের স্বামী ইউসুফ আলী বাদী হয়ে দুইজনের নাম উল্লেখসহ কয়েকজনকে অজ্ঞাত আসামী করে মামলাটি দায়ের করেন। মামলা নং-০৮। বিষয়টি নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ থানার (ওসি) অজয় চন্দ্র দেব।

তিনি জানান, এ মামলায় ইতোমধ্যে এজাহারভুক্ত দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হল, নিহত বিনা বেগমের ভাগনে চুনারুঘাট উপজেলার নালুয়া গ্রামের মৃত আনোয়ার হোসেনের পুত্র শুক্কুর আলী ও নিহত বিনা বেগমের পুত্রবধু সুবর্ণা বেগম। মঙ্গলবার বিকেলে তাদেরকে আদালতে প্রেরণ করা হলে শুক্কুর আলী আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। সে নিজে হত্যাকান্ডের কথা স্বীকার করেছে।

ওসি আরো জানান, পারিবারিক ঘটনায় ক্ষুব্দ হয়ে শুক্কুর তার মামিকে হত্যা করে। কারণ সে মাদকাসক্ত ছিলো এবং প্রায়ই তার মামির সাথে ঝগড়া করতো। এ ছাড়া বিভিন্ন বিষয় নিয়ে তাদের মাঝে মনোমালিন্য ছিল। এ কারণেই মূলত হত্যাকান্ডে ঘটনা ঘটে। একই সাথে নিহত বিনা বেগমের পুত্রবধুকেও আটক করে কারাগারে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য যে, গত রোববার দিবাগত রাতে বিনা বেগম (৩০) কে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায় ভাগনে শুক্কুর আলী। পরে স্বজনরা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর পরই কারণ অনুসন্ধানে মাঠে নামে পুলিশ। অভিযান চালিয়ে প্রথমে গ্রেপ্তার করা হয় ভাগ্নে শুক্কুর আলীকে।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৫৭ অপরাহ্ণ | বুধবার, ২৩ মার্চ ২০২২

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com