বৃহস্পতিবার ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শায়েস্তাগঞ্জে আটকা পড়া ট্রেন যাত্রীদের বিক্ষোভের মুখে রেল কর্মকর্তা !

সোমবার, ০৭ ডিসেম্বর ২০২০     135 ভিউ
শায়েস্তাগঞ্জে আটকা পড়া ট্রেন যাত্রীদের বিক্ষোভের মুখে রেল কর্মকর্তা !

মোঃ আব্দুর রকিব,  হবিগঞ্জ থেকে :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ জংশনের অদূরে শাহজিবাজার স্টেশনে তেলবাহী ট্রেন দুঘর্টনায় সিলেটের সহিত সারাদেশের রেলযোগাযোগ বন্ধ হয়ে যায়। এতে সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী পাহাড়িকা ট্রেনটি শায়েস্তাগঞ্জ স্টেশনে আটকা পড়ে। এসময় ট্রেনের যাত্রীরা স্টেশনে নেমে টিকেটের মুল্য ফেরতে পাওয়ার জন্য স্টেশন মাষ্টার অফিস কক্ষের সামনে জটলা করেন। একসময় যাত্রীরা মারমুখী আচরণ করতে থাকলে রেল কর্মকর্তা, কর্মচারী ও যাত্রীরা মুখোমুখি অবস্থান নেয়। রোববার (৬ ডিসেম্বর) সন্ধ্যার দিকে শায়েস্তাগঞ্জ রেল জংশনে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, শাহজীবাজার স্টেশনের কাছে তেলবাহী ট্রেন লাইনচ্যুত হওয়ার ১৩ ঘন্টা পর সিলেটের সাথে সারাদেশের ট্রেন চলাচল পুণরায় শুরু হয়েছে। বিকল্প পুরাতন লাইন সংস্কার করে গতকাল রাত ১টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়। এতে বিভিন্ন স্টেশনে আটকা পড়া ট্রেনগুলো নিজ নিজ গন্তব্যে ছেড়ে যায়। এদিকে শায়েস্তাগঞ্জ রেল জংশনে আটকা পড়া ট্রেনের বিক্ষোভরত উত্তেজিত যাত্রীদের রোষানল থেকে রেল সম্পদ হেফাজতের জন্য স্টেশন কর্তৃপক্ষ পুলিশের সহযোগিতা কামনা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শায়েস্তাগঞ্জ স্টেশনের সহকারি স্টেশন মাষ্টার মুশফিক হোসেন জানান, শাহজিবাজার রেল স্টেশন এলাকায় তেলবাহী ট্রেনের ইঞ্জিনসহ চারটি বগি দুর্ঘটনার শিকার হলে সিলেটের সাথে সারা দেশের রেল চলাচল বন্ধ হয়ে যায়। সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী পাহাড়িকা ট্রেনটি শায়েস্তাগঞ্জ স্টেশনে আটকা পড়ে। এসময় ট্রেনের কিছু যাত্রী নেমে এসে টিকেটের মুল্য ফেরত দেয়ার জন্য ধমকের সুরে কথা বলতে শুরু করে। এসময় যাত্রীরা স্টেশনের সরকারী সম্পদ ভাংচুর করার চেষ্টা চালায়। তিনি আরো জানান, যেসব যাত্রী শায়েস্তাগঞ্জ থেকে চট্টগ্রাম ও ঢাকা যাওয়ার জন্য অগ্রীম টিকেট সংগ্রহ করেছিলেন কিংবা সিলেট স্টেশন থেকে টিকেট নিয়ে ট্রেনে ভ্রমণ করছিলেন তারা সংশ্লিষ্ট কাউন্টারে টিকেট ফেরত দিয়ে টাকা বুঝে নিতে পারবেন।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৫৭ অপরাহ্ণ | সোমবার, ০৭ ডিসেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com