শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শায়েস্তাগঞ্জে আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯ 84 ভিউ
শায়েস্তাগঞ্জে আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত

মো: আব্দুর রকিব, শায়েস্তাগঞ্জ প্রতিনিধি: সোমবার (২ ডিসেম্বর ) রাতে শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবালের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক ও ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়ার পরিচালনায় এ সম্মেলনে  প্রধান অতিথি’র বক্তৃতায় জেলা আওয়ামীলীগের  সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেন, আওয়ামী লীগ হচ্ছে বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন। এ সংগঠণে গতন্ত্রের চর্চা হয় এবং গণতান্ত্রিকভাবেই নেতৃত্ব নির্বাচন হন। আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের স্বার্থে কাজ করেন। তিনি বলেন, হবিগঞ্জে জাতির পিতার আদর্শের সৈনিকরা আজ অত্যন্ত সুসংগঠিত। আগামী দিনেও এই ঐক্যের ধারা অব্যাহত রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

তিনি আরো বলেন, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ঐতিহ্য রয়েছে। এই ঐতিহ্যকে নষ্ট করতে কিছু লোক ষড়যন্ত্র, চক্রান্তে লিপ্ত হয়েছে। অতীতেও এরকম ষড়যন্ত্র হয়েছিল। এরা দলের কোন ক্ষতি করতে পারবে না ইনশাল্লাহ।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।সভায় আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, সহ সভাপতি পিপি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ও আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, মর্তুজ আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর সৈকত, উপ-প্রচার সম্পাদক আব্দুল মোছাব্বির বকুল, সদস্য মোস্তফা কামাল আজাদ রাসেল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম আকবর হোসেইন জিতু, সাধারণ সম্পাদক আবু তাহের, মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান মাসুক, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মো: ছালেক মিয়া, আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমারান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী প্রমুখ।
এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন।

সম্মেলনে আব্দুর রশিদ তালুকদার ইকবালকে শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও হোসাইন মোঃ আদিল জজ মিয়াকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

Facebook Comments
advertisement

Posted ১:০৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com