মঙ্গলবার ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

শায়েস্তাগঞ্জে অপহরণের পর মুক্তিপন না পেয়ে স্কুল ছাত্র হত্যা 

বুধবার, ২৭ জানুয়ারি ২০২১     110 ভিউ
শায়েস্তাগঞ্জে অপহরণের পর মুক্তিপন না পেয়ে স্কুল ছাত্র হত্যা 

মোঃ আব্দুর রকিব, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অপহরণ করার পর ৮০ লাখ টাকা মুক্তিপন দাবী করে না পেয়ে এক স্কুল ছাত্রকে হত্যা করেছে তিন যুবক। মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুর ১ টায় অপহরনকারী উজ্জলের পুকুর থেকে অপহৃত তানভীরের লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, গত রবিবার (২৪ জানুয়ারি) রাত ৮ টায় উপজেলার নুরপুর ইউনিয়নের পশ্চিম নছরতপুর গ্রামের ফারুখ মিয়ার ছেলে আফরাজ আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র তানভীর আহমেদ (১৬) কে অপহরন করে একই গ্রামের জলিল মিয়ার ছেলে জাহেদ মিয়া(২৪), সৈয়দ আলীর ছেলে উজ্জল মিয়া (২২) ও মলাই মিয়ার ছেলে শান্ত মিয়া (১৮)। অপহরন করে তানভীরের বাবা ফারুখ মিয়ার কাছে মোবাইল ফোনে ৮০ লাখ টাকা মুক্তিপণ দাবী করে ওই তিন যুবক। অপহরণকারীদের ফোন পেয়ে ফারুখ মিয়ার ঘটনাটি সাথে সাথে শায়েস্তাগঞ্জ থানা পুলিশকে জানান।

পুলিশ অপহরণের সাথে জড়িত সন্ধেহে রবিবার রাতেই জাহেদ ও শান্তকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী অপহরণের মাস্টার মাইন্ড উজ্জলকে মঙ্গলবার সকালে গ্রেফতার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী আজ মঙ্গলবার (২৬ জানুয়ারি) দুপুর ১ টায় হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) রবিউল ইসলাম, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেবসহ একদল পুলিশ অপহরণকারী উজ্জলের পুকুর থেকে অপহৃত তানভীরের লাশ উদ্ধার করেন। তানভীরকে গলায় ফাঁস ও বুকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে স্বীকারোক্তি দিয়েছে ওই তিন যুবক। এদিকে একমাত্র ছেলেকে হারিয়ে বাবা-মা বার বার মুর্ছা যাচ্ছেন। তাদের আর্তনাদে আকাশ বাতাস ভারী হয়ে উঠছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, মুক্তিপন না পেয়ে অপরহণকারীরা ওই ছেলেকে হত্যা করে লাশ গুম করার জন্য পুকুরে ফেলে দেয়। আমরা আসামীদের গ্রেফতার করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করায় তারা স্বীকারোক্তি মুলক জবানবন্ধি দিয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ২:৪২ অপরাহ্ণ | বুধবার, ২৭ জানুয়ারি ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com