বৃহস্পতিবার ১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শাল্লায় মেম্বারের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ

বুধবার, ২৭ নভেম্বর ২০১৯     105 ভিউ
শাল্লায় মেম্বারের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ
পি সি দাশ, শাল্লা প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলা ৪নং শাল্লা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার আব্দুন নূর মিয়ার বিরুদ্ধে একজন প্রতিবন্ধীর নিকট  থেকে  ঘুষ গ্রহণের অভিযোগ উঠেছে।
এবিষয়ে বুধবার বেলা ১২টায় দামপুর গ্রামের প্রতিবন্ধী মৃত হরছত উল্যার ছেলে  মিজাজ আলী উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে  উল্লেখ  করেন- গত ২০১৭ সালে বয়স্ক ভাতা কার্ড দেয়ার প্রলোভন দেখিয়ে একই গ্রামের বাসিন্দা  ইউপি মেম্বার আব্দুর নুর তার কাছ থেকে নগদ ২ হাজার টাকা ঘুষ নেয়।
টাকা নেয়ার দু’বছর পেরিয়ে গেলেও তার কাজ করেনি।  পরে টাকা ফেরৎ চাইলে  মেম্বার  অকথ্য ভাষায় গালিগালাজসহ বিভিন্ন  ভয়ভীতি দেখায়। শারীরিক প্রতিবন্ধি  মিজাজ আলী জানান আমি নিজে একজন প্রতিবন্ধি। আমার এক মেয়ে ও স্ত্রী তারাও প্রতিবন্ধি। আয়-রোজগারের কোনো ব্যবস্থা না থাকায় মেম্বার আমার এ দূর্বলতাকে কাজে লাগায়। তা আমি আগে বুঝতে পারিনি। আমি বয়স্ব ভাতা পেতে মেম্বারকে মহাজনের কাছ থেকে মাসিক সুদে ঘুষের টাকা দিয়েছি।

এব্যাপারে মেম্বার  আব্দুন নূর মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি তা অস্বীকার করে বলেন, আমি মিজাজ আলীর কাছ থেকে কোনোদিন কোনো টাকা পয়সা আনি নাই। সে আমার নামে বদনাম করছে।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মুক্তাদির হোসেনের সাথে কথা হলে তিনি অভিযোগের কথা শিকার করে বলেন তদন্ত  সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
Facebook Comments Box
advertisement

Posted ১০:৩২ অপরাহ্ণ | বুধবার, ২৭ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com