সোমবার ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শাল্লার ফয়জুল্লাহপুরে দু’পক্ষের সংঘর্ষের পর এখন গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে

পি সি দাশ, শাল্লা থেকে :-   রবিবার, ১৮ আগস্ট ২০১৯     405 ভিউ
শাল্লার ফয়জুল্লাহপুরে দু’পক্ষের সংঘর্ষের পর এখন গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে
সুনামগঞ্জের  শাল্লা উপজেলায়  গত ১৪ আগস্ট হবিবপুর ইউনিয়নের ফয়জুল্লাহপুর গ্রামের শিক্ষক আব্দুল  আলী ও সাদ্দাম হোসেনের মধ্যে পুর্ব শত্রুতার জের ধরে  সংঘর্ষ হয়। সংঘর্ষে নারীসহ বেশ কয়েকজন গুরুতর আহত হন। আহতরা সিলেটএম এ জি ওসমানী মেডিকেল কলেজে  চিকিৎসা নিচ্ছেন।

এই ঘটনার রেশ ধরে পরদিন আব্দুল আলী পক্ষের ৬ টি ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে সাদ্দাম হোসেনের পক্ষের লোক। পরে শিক্ষক আব্দুল আলীর ভাই শফিকুল ইসলাম বাদি হয়ে ১৫ আগষ্ট একই গ্রামের সামছু মিয়ার ছেলে সাদ্দাম হোসেন, ওছন আলীর ছেলে শরিফ উদ্দিনসহ আরো আসামী করে শাল্লা থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে ৭জনকে গ্রেফতার করে। এরপর থেকে গ্রামে আতঙ্ক বিরাজ করছে ।

গ্রেফতারকৃতরা হলেন, ফয়জুল্লাপুর গ্রামের গাবুদ্দিন মিয়ার ছেলে মোঃ কাউসার মিয়া, আবুল মোতালিবের ছেলে দুদু মিয়া, তার সহোদর সুজন মিয়া, খোকন মিয়া, সাজু মিয়ার ছেলে মোরশিদ কামাল, বাচ্ছু মিয়ার ছেলে সাদ্দাম হোসেন ও আজির হামজার ছেলে মোঃ ফুল মিয়া ।

এ বিষয়ে শাল্লা থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, “মামলার বাদি-বিবাদি আপন ভায়রা-শ্যালক, তাদের মধ্যে ফসল রক্ষা বাঁধের পিআইসি’র টাকা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটেছে। মামলা হয়েছে ৭ জন আসামী গ্রেফতার হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে ।”

Facebook Comments Box
advertisement

Posted ১১:১৩ অপরাহ্ণ | রবিবার, ১৮ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com