রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শাল্লার নিয়ামতপুর গ্রাম হবে শহর

শুক্রবার, ০৩ জানুয়ারি ২০২০     370 ভিউ
শাল্লার নিয়ামতপুর গ্রাম হবে শহর

পি সি দাশ, শাল্লা প্রতিনিধি : গ্রাম হবে শহর প্রকল্পের শাল্লার প্রথম গ্রাম হিসেবে নির্বাচিত হয়েছে হবিবপুর ইউনিয়নের নিয়ামতপুর গ্রামটি। ইংরেজী নতুন বছরের প্রথম দিন স্থানীয় সাংসদ ড.জয়া সেনগুপ্তা  নিয়ামতপুর গ্রামকে প্রথম শহরে রূপান্তরিত করার ঘোষণা করতে এসেছিলেন । এটি বাস্তবায়ন করবে অগ্রণী ব্যাংক।

আগামী ১৭ মার্চের পর থেকে মুজিববর্ষ শুরু হবে। মুজিববর্ষের শুরু থেকেই গ্রামকে শহর করার কার্যক্রম শুরু হবে। আপনারা একটি কমিটি গঠন করে কোথায় কী কাজ করতে হবে তার একটা তালিকা দেয়ার জন্য গ্রামবাসী বলে ড. জয়া সেনগুপ্তা । ১জানুয়ারি বুধবার বিকেলে উপজেলার ২নং হবিবপুর ইউপির নিয়ামতপুর গ্রামের কালী মন্দির প্রাঙ্গণে গ্রামবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

এসময় উপজেলা যুবলীগ অজয় তালুকদারের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আল আমিন চৌধুরী, উপজেলা আ.লীগের কোষাধ্যক্ষ বিধু ভুষণ রায়, হবিবপুর ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার প্রমুখ।

এসময় গ্রামবাসী পাড়ায় পাড়ায় পাকা রাস্তার সংযোগ, ল্যাম্পপোস্ট, টিউবওয়েল, ড্রেনেজ ব্যবস্থাসহ উন্নয়নমূলক কাজের ১৬টি তালিকা এমপির হাতে তোলে দেন। পরে জয়া সেনগুপ্তা নিয়ামতপুর গ্রামটি ঘুরে দেখেন এবং আপামর জনসাধারণের সাথে কুশল বিনিময় করেন। নিয়ামতপুর গ্রাম শহরে পরিণত হবে এমন ঘোষণায় গ্রামবাসী আনন্দিত। এসময় উপজেলার আ.লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন

 

Facebook Comments Box
advertisement

Posted ৯:১০ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com